প্রাথমিকের শিক্ষক-কর্মকর্তাদের ফোন সচল রাখার নির্দেশ - স্কুল - দৈনিকশিক্ষা


প্রাথমিকের শিক্ষক-কর্মকর্তাদের ফোন সচল রাখার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |

দেশে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস। ভাইরাস সংক্রমণ ঠেকাতে আগামী ৯ এপ্রিল পর্যন্ত দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। একইসাথে ৯ এপ্রিল সব সরকারি অফিস বন্ধ ঘোষণা করা হয়েছে। এ পরিস্থিতিতে সব শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীকে জরুরি যোগাযোগের জন্য নিজ নিজ ফোন ও মোবাইল ফোন সচল রাখার নির্দেশ দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। একইসাথে অফিসের ওয়েবসাইট, ই-মেইল, ইন্টারনেটসহ সব সামাজিক যোগাযোগ মাধ্যমে সার্বক্ষণিক সংযোগ বজায় রাখতে বলা হয়েছে।

গতকাল ২৫ মার্চ এ নির্দেশনা দিয়ে চিঠি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে সব জেলা-উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, ইউআরসি ইন্সট্রাক্টর ও পিটিআই সুপারদের পাঠানো হয়। 

মহাপরিচালক মো. ফসিউল্লাহ স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, করোনা ভাইরাসজনিত বিদ্যমান পরিস্থিতি মোকাবেলায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীন সব কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকদের জরুরি প্রয়োজনে যোগাযোগের জন্য নিজ নিন ফোন ও মোবাইল ফোন সচল রাখা এবং অফিসের ওয়েবসাইট, ই-মেইল, ইন্টারনেটসহ সব সামাজিক যোগাযোগ মাধ্যমে সার্বক্ষণিক সংযোগ বজায় রাখতে বলা হল।




পাঠকের মন্তব্য দেখুন
মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় সব ধরনের কোচিং সেন্টার বন্ধ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha সব ধরনের কোচিং সেন্টার বন্ধ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত করোনায় আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৩৫৬ - dainik shiksha করোনায় আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৩৫৬ মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু - dainik shiksha মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু করোনা : জনসাধারণের চলাচলে নিয়ন্ত্রণ ৩১ আগস্ট পর্যন্ত বাড়লো - dainik shiksha করোনা : জনসাধারণের চলাচলে নিয়ন্ত্রণ ৩১ আগস্ট পর্যন্ত বাড়লো দোকানপাট খোলা রাখার সময় বাড়ল আরও ১ ঘন্টা - dainik shiksha দোকানপাট খোলা রাখার সময় বাড়ল আরও ১ ঘন্টা ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান - dainik shiksha ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি - dainik shiksha এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি ঈদের পর করোনা সংক্রমণ বাড়তে পারে - dainik shiksha ঈদের পর করোনা সংক্রমণ বাড়তে পারে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website