প্রাথমিকের ২ শিক্ষা কর্মকর্তার বদলি - বদলি - Dainikshiksha


প্রাথমিকের ২ শিক্ষা কর্মকর্তার বদলি

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিকের মাঠ পর্যায়ের ২ শিক্ষা কর্মকর্তার বদলি করা হয়েছে। সোমবার (১৩ আগস্ট) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে এ বদলির আদেশ জারি করা হয়। 

জানা গেছে, সুনামগঞ্জের জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পঞ্চানন বালাকে জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমির  বিশেষজ্ঞ পদে প্রেষণে এবং জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমি বিশেষজ্ঞ মো: জিল্লুর রহমানকে সুনামগঞ্জের জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পদে বদলি করা হয়েছে।

এছাড়া ৮ আগস্ট প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের এক আদেশে টাঙ্গাইলের ঘাটাইলের উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সেলিমা আখতারকে টাঙ্গাইলের নাগরপুরে এবং চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: নুরুল ইসলামকে টাঙ্গাইলের ঘাটাইলে বদলি করা হয়েছে।   




পাঠকের মন্তব্য দেখুন
নভেম্বরের এমপিওর সাথেই ৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়া হতে পারে - dainik shiksha নভেম্বরের এমপিওর সাথেই ৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়া হতে পারে বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ  বাতিল - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ বাতিল স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website