প্রাথমিকের ৭ শিক্ষা কর্মকর্তার বদলি - বদলি - Dainikshiksha


প্রাথমিকের ৭ শিক্ষা কর্মকর্তার বদলি

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিকের ৭ শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এদের মধ্যে ১জন সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা, ২ জন উপজেলা শিক্ষা কর্মকর্তা এবং ৪জন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা রয়েছেন। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে এসব কর্মকর্তার পৃথক বদলির আদেশ জারি করা হয়েছে। সোমবার (২৯ অক্টোবর)  গণশিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্ত সূত্র এ তথ্য জানিয়েছে। 

আদেশে ভোলার সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা মো. কামরুজ্জামানকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সিলেট  বিভাগীয় উপপরিচালকের কার্যালয়ে বদলি করা হয়েছে।     

এছাড়া সুনামগঞ্জ দোয়ারাবাজার উপজেলার শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা এ কে এম ফজলুল হককে টাঙ্গাইলের কালিহাতি উপজেলায় এবং ফরিদপুর নগরকান্দার উপজেলার শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা বেগম তাজমুন্নাহারকে বরিশাল জেলা প্রাথমিক শিক্ষা অফিসে বদলি করা হয়েছে।

আপর দিকে বদলিকৃত সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তাদের মধ্যে টাঙ্গাইল মির্জাপুরের কুলসুম সোলায়মানকে টাঙ্গাইল সদর উপজেলায়, টাঙ্গাইল সদর উপজেলার শামিমা শবনমকে টাঙ্গাইল মির্জাপুরে, রাজশাহীর পবা উপজেলার বেঞ্জুয়ারা বেগমকে রাজশাহীর পুঠিয়া উপজেলায় এবং রাজশাহী পুঠিয়ার মো. আসাদুজ্জামানকে রাজশাহীর পবা উপজেলায় বদলি করা হয়েছে।   




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website