প্রাথমিক অধিদপ্তরের ২ ডিডিকে ঢাকার বাইরে বদলি - বদলি - দৈনিকশিক্ষা


প্রাথমিক অধিদপ্তরের ২ ডিডিকে ঢাকার বাইরে বদলি

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে  দুইজন উপ-পরিচালককে ঢাকার বাইরে বদলি করা হয়েছে। উপ-পরিচালক তাহমিনা খাতুনকে চট্টগ্রামের এবং উপ-পরিচালক মো. ইমামুল ইসলামকে বরিশালের বিভাগীয় উপ-পরিচালক পদে বদলি করা হয়। গত ২৭ আগস্ট ৫ জন ডিডিকে বদলি করে আদেশ জারি করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।

এদিকে বরিশালের বিভাগীয় উপ পরিচালক এস এম ফারুক এবং চট্টগ্রামের উপ-পরিচালক মো সুলতান মিয়াকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক পদে বদলি করা হয়।

একই আদেশে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অপর এক উপ-পরিচালক মো. ইফতেখার হোসেন ভূঁইয়াকে ঢাকা অঞ্চলের উপ-পরিচালক পদে বদলি করা হয়েছে।

খন্দকার আনোয়ারের স্ত্রী বেগম কামরুন নাহারও একজন সচিব। তিনি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে রয়েছেন।




পাঠকের মন্তব্য দেখুন
সব সরকারি কর্মকর্তাকে অফিস করতে হবে ৯টা-৫টা - dainik shiksha সব সরকারি কর্মকর্তাকে অফিস করতে হবে ৯টা-৫টা তিন বছর পরপর প্রাথমিক শিক্ষকদের বদলির পরিকল্পনা - dainik shiksha তিন বছর পরপর প্রাথমিক শিক্ষকদের বদলির পরিকল্পনা হলি ক্রস কলেজে একাদশে ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha হলি ক্রস কলেজে একাদশে ভর্তি বিজ্ঞপ্তি একাদশে ভর্তির আবেদন শুরু রোববার - dainik shiksha একাদশে ভর্তির আবেদন শুরু রোববার ডিপ্লোমা ও এইচএসসি ভোকেশনাল-বিএমে ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha ডিপ্লোমা ও এইচএসসি ভোকেশনাল-বিএমে ভর্তি বিজ্ঞপ্তি কারিগরি শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha কারিগরি শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram মৃত শিক্ষকদের নামে এমপিওর টাকা, অবশেষে শিক্ষা অধিদপ্তরের কড়া নির্দেশ - dainik shiksha মৃত শিক্ষকদের নামে এমপিওর টাকা, অবশেষে শিক্ষা অধিদপ্তরের কড়া নির্দেশ ১৩ আগস্ট পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাসের রুটিন - dainik shiksha ১৩ আগস্ট পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাসের রুটিন স্কুলের উদ্ভট ও বিতর্কিত নাম পরিবর্তনে প্রস্তাব পাঠানোর নির্দেশ - dainik shiksha স্কুলের উদ্ভট ও বিতর্কিত নাম পরিবর্তনে প্রস্তাব পাঠানোর নির্দেশ please click here to view dainikshiksha website