প্রাথমিক অধিদপ্তরের ২ ডিডিকে ঢাকার বাইরে বদলি - বদলি - দৈনিকশিক্ষা


প্রাথমিক অধিদপ্তরের ২ ডিডিকে ঢাকার বাইরে বদলি

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে  দুইজন উপ-পরিচালককে ঢাকার বাইরে বদলি করা হয়েছে। উপ-পরিচালক তাহমিনা খাতুনকে চট্টগ্রামের এবং উপ-পরিচালক মো. ইমামুল ইসলামকে বরিশালের বিভাগীয় উপ-পরিচালক পদে বদলি করা হয়। গত ২৭ আগস্ট ৫ জন ডিডিকে বদলি করে আদেশ জারি করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।

এদিকে বরিশালের বিভাগীয় উপ পরিচালক এস এম ফারুক এবং চট্টগ্রামের উপ-পরিচালক মো সুলতান মিয়াকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক পদে বদলি করা হয়।

একই আদেশে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অপর এক উপ-পরিচালক মো. ইফতেখার হোসেন ভূঁইয়াকে ঢাকা অঞ্চলের উপ-পরিচালক পদে বদলি করা হয়েছে।

খন্দকার আনোয়ারের স্ত্রী বেগম কামরুন নাহারও একজন সচিব। তিনি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে রয়েছেন।




পাঠকের মন্তব্য দেখুন
পর্যায়ক্রমে শিক্ষাব্যবস্থা জাতীয়করণ করা হবে : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha পর্যায়ক্রমে শিক্ষাব্যবস্থা জাতীয়করণ করা হবে : শিক্ষা উপমন্ত্রী সরকারি স্কুল-কলেজের তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ - dainik shiksha সরকারি স্কুল-কলেজের তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ রাষ্ট্রপতি নির্দেশ দিলে সরে যাবো: জাবি উপাচার্য - dainik shiksha রাষ্ট্রপতি নির্দেশ দিলে সরে যাবো: জাবি উপাচার্য কর্মস্থলে অনুপস্থিত, ২৯ শিক্ষককে শোকজ - dainik shiksha কর্মস্থলে অনুপস্থিত, ২৯ শিক্ষককে শোকজ প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website