প্রাথমিক সমাপনীর ফল পুনঃনিরীক্ষার আবেদন ১৫ দিনের মধ্যে - বিবিধ - Dainikshiksha


প্রাথমিক সমাপনীর ফল পুনঃনিরীক্ষার আবেদন ১৫ দিনের মধ্যে

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিক ও ইবPrimary Educationতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষার ফলাফলের পুনঃনিরীক্ষার আবেদন আগামী ১৫ দিনের মধ্যে করতে হবে।

আর আগামী ২১ জানুয়ারি পুনঃনিরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সূত্রে এসব তথ্য জানা গেছে।

গত ৩ জানুয়ারি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সব জেলা ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের চিঠি দিয়ে বলেছে, ফলাফল পুনঃনিরীক্ষার জন্য শিক্ষার্থীকে ব্যাংকের মাধ্যমে ২০০ টাকা ফিস দিয়ে আবেদন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বরাবরে পাঠাতে হবে।

জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীরা ফলাফল পুনঃনিরীক্ষার জন্য আবেদন করতে পারবে না।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের এ সংক্রান্ত চিঠিতে আরও বলা হয়েছে, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার সভাপতিত্বে পিটিআই সুপারের প্রতিনিধি ও সংশ্লিষ্ট বিষয়ের প্রধান পরীক্ষকের সমন্বয়ে একটি কমিটি গঠন করে উত্তরপত্র পুনঃনিরীক্ষা করা হবে। তবে পুনঃমূল্যায়ন করা যাবে না। পুনঃনিরীক্ষার পর সংশোধিত ফলাফল উপজেলা শিক্ষা অফিস এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে পাঠাতে হবে।

পাঠকের মন্তব্য দেখুন
চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই - dainik shiksha প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত - dainik shiksha গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত please click here to view dainikshiksha website Execution time: 0.14993500709534