প্রেমিকাকে উত্ত্যক্তের প্রতিবাদ করাই কলেজ ছাত্র খুন - কলেজ - দৈনিকশিক্ষা


প্রেমিকাকে উত্ত্যক্তের প্রতিবাদ করাই কলেজ ছাত্র খুন

নিজস্ব প্রতিবেদক |

প্রেমিকার সঙ্গে রায়েরবাজার ব্রিজের ঢালে কথা বলছিলেন বন্ধু আরিফুল ইসলাম সজল (১৯)। পাশে দাঁড়িয়ে থাকা দুই কিশোর তাকে ও তার প্রেমিকাকে উত্ত্যক্ত করছিল। প্রেমিকাকে নিয়ে বাজে মন্তব্য করায় প্রতিবাদ করে সজল। সঙ্গে সঙ্গে তাকে চড়-থাপ্পড় দেয় বখাটে কিশোর।

কিছুক্ষণ পর সজল তার বন্ধুদের ডেকে আনলে তাদের মধ্যে ধস্তাধস্তি ও হাতাহাতির ঘটনা ঘটে। সন্ধ্যার কিছুক্ষণ পরই ওই কিশোর তার বখাটে বন্ধুদের এনে বাঁশ ও ছুরি দিয়ে আঘাত করে হত্যা করে সজলকে।

মঙ্গলবার সন্ধ্যায় এমন মর্মান্তিক ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সজলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে তার প্রেমিকা ও স্থানীয়রা। রাত সাড়ে ৯টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাজারীবাগ থানার ইন্সপেক্টর (অপারেশন) কাজী শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ গেছে। তদন্ত চলছে।

ঘটনার বিস্তারিত জানতে চাইলে ঢামেকে সজলের প্রেমিকা সানজিদা আক্তার দোলন সাংবাদিকদের জানান, সজলের সাথে তার ৩ মাস যাবৎ প্রেমের সম্পর্ক। আজ সন্ধ্যায় সজল তার সাথে দেখা করতে রায়েরবাজার ব্রিজের ঢালে যায়। সেখানে দাঁড়িয়ে কথা বলার সময় কয়েকজন কিশোর তাকে উত্ত্যক্ত করে।

সজল এর প্রতিবাদ করায় ওই কিশোরদের মধ্যে একজন সজলকে চড় মারে। এ ঘটনার পর সজল তার কয়েকজন বন্ধুকে ফোন দিয়ে ডেকে আনলে ওই কিশোরদের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। পরে আবার ওই কিশোররা দলবলে এসে সজলকে বাঁশ দিয়ে পেটায়। একপর্যায়ে তারা সজলকে ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করে ঢামেকে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সজলের বড় ভাই মাকসুদুর রহমান শান্ত জানান, সজল মোহাম্মদপুর গভর্মেন্ট কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাসা চকবাজার ইসলামবাগে। ৩ ভাই-বোনের মধ্যে মেঝো সে।

ময়নাতদন্তের জন্য সজলের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।




পাঠকের মন্তব্য দেখুন
--> ১৭তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তি প্রকাশ - dainik shiksha ১৭তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তি প্রকাশ বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষা আগামী বছর থেকে - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষা আগামী বছর থেকে সব মাদরাসায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা কর্নার স্থাপনের নির্দেশ - dainik shiksha সব মাদরাসায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা কর্নার স্থাপনের নির্দেশ এসএসসি পরীক্ষার সময় মোবাইল ব্যাংকিং নজরদারি করবেন গোয়েন্দারা - dainik shiksha এসএসসি পরীক্ষার সময় মোবাইল ব্যাংকিং নজরদারি করবেন গোয়েন্দারা শিক্ষক নিয়োগ : ই-রিকুইজিশনের সময় বাড়ল - dainik shiksha শিক্ষক নিয়োগ : ই-রিকুইজিশনের সময় বাড়ল আইডিয়াল স্কুল নিয়ে অপপ্রচারকারীদের সতর্ক করলেন শিক্ষা উপমন্ত্রী (ভিডিও) - dainik shiksha আইডিয়াল স্কুল নিয়ে অপপ্রচারকারীদের সতর্ক করলেন শিক্ষা উপমন্ত্রী (ভিডিও) এমপিওভুক্ত হলেন ৯৮০ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন ৯৮০ শিক্ষক টাইমস্কেল পেলেন ৩৩ শিক্ষক - dainik shiksha টাইমস্কেল পেলেন ৩৩ শিক্ষক বিএড স্কেল পেলেন ২৫৮ শিক্ষক - dainik shiksha বিএড স্কেল পেলেন ২৫৮ শিক্ষক শিক্ষক নিবন্ধনের হালনাগাদ মেধাতালিকা প্রকাশ - dainik shiksha শিক্ষক নিবন্ধনের হালনাগাদ মেধাতালিকা প্রকাশ এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার দুই শতাধিক শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার দুই শতাধিক শিক্ষক ই-পাসপোর্টের আবেদন করার নিয়ম - dainik shiksha ই-পাসপোর্টের আবেদন করার নিয়ম দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website