ফের পরিবর্তন বাংলাদেশের বিশ্বকাপ জার্সিতে - বিবিধ - Dainikshiksha


ফের পরিবর্তন বাংলাদেশের বিশ্বকাপ জার্সিতে

দৈনিকশিক্ষা ডেস্ক |

বিশ্বকাপের জার্সি উন্মোচন করার পর সেটা নিয়ে তুমুল সমালোচনার মুখে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিজেই জানিয়েছিলেন, আইসিসির অনুমোদন সাপেক্ষে আমরা জার্সি পরিবর্তন করতে যাচ্ছি। গত ৩০ এপ্রিল নিজ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি জার্সির নতুন ডিজাইনও দেখিয়েছিলেন সাংবাদিকদের।

তবে বিসিবি সভাপতির দেখানো সেই জার্সির ডিজাইনও থাকছে না শেষ পর্যন্ত। তৈরি করা হয়েছে আরও একটি ডিজাইন। আরও একটি পরিবর্তন এনে নতুন ডিজাইনের জার্সির ছবি আজ গণমাধ্যমে পাঠিয়েছে বিসিবি। সেই মেইলেই তারা জানিয়েছে এ তথ্য।

দুই দফা পরিবর্তন করা হলো বাংলাদেশের বিশ্বকাপ জার্সি। সর্বশেষ চূড়ান্ত হওয়া ডিজাইন অনুসারে শুধুমাত্র লাল রঙ থাকছে জার্সির বুকে। প্রথম দফা পরিবর্তনের পর ডিজাইনে দেখা গিয়েছিল জার্সির হাতায় লাল রঙ। অর্থাৎ জাতীয় পতাকার আদলেই লাল আর সবুজ দিয়ে তৈরি করা হয়েছে নতুন জার্সির ডিজাইন।

 




পাঠকের মন্তব্য দেখুন
বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি - dainik shiksha বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ - dainik shiksha রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি - dainik shiksha ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন - dainik shiksha প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় - dainik shiksha এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র - dainik shiksha শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website