আমাদের সঙ্গে থাকতে দৈনিকশিক্ষাডটকম ফেসবুক পেজে লাইক দিন।


ফের সাংবাদিক পেটালো চবি ছাত্রলীগ

চবি প্রতিনিধি | জানুয়ারি ১০, ২০১৬ | ছাত্র-শিক্ষক রাজনীতি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ফের সাংবাদিককে মারধর করার ঘটনা ঘটিয়েছে ছাত্রলীগ। আজ শনিবার রাত ৯টার দিকে চবির আলাওল হলের ক্যন্টিনে এ ঘটনা ঘটে।

মারধরকারী মিনহাজ চবি ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সদস্য ছিলেন। ঘটনার শিকার মিরাজ বাপ্পি দীর্ঘদিন ধরে ‘বিডিজার্নাল৩৬৫ডটকম’এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে কাজ করে আসছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে মিরাজ ক্যন্টিনে খেতে গেলে একটি চেয়ারে বসতে যায়। চেয়ারটি রিজার্ভ আছে শুনে  পাশের একটি চেয়ারে বসেন তিনি।

কিন্তু একটু পর মিনহাজ এসে তার সেশন সম্পর্কে জানতে চায়। মিরাজ সেশন বলার সাথে সাথে কোন কারণ ছাড়াই তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

জানা যায়, মিরাজ বাপ্পি  যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের (২০১৩-১৪ সেশন) ২য় বর্ষের ছাত্র।  ছাত্রলীগ কর্মী মিনহাজুর রহমান গণিত বিভাগের ২০১০-১১ সেশনের ছাত্র এবং চবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সুজনের অনুসারী।

ঘটনার ব্যপারে মিরাজ বাপ্পি বলেন, “আমি ক্যন্টিনে খেতে গেলে একটি চেয়ারে বসতে যাই। চেয়ারটি রিজার্ভ আছে শুনে আমার দুই হাতে খাবার থাকার কারণে পা দিয়ে চেয়ারটি টেবিলের সাথে সেঁটে দেই।

খাওয়ার পর বাইরে বেরিয়ে এলে হঠাৎ আমার সেশন জানতে চেয়ে আমি সাংবাদিক কিনা জিজ্ঞেস করে। আমি ‘হ্যাঁ বলার সাথে সাথেই আমার উপর চড়াও হয়।”

ক্যন্টিনের ঘটনার ব্যপারে জানতে চেয়ে যোগাযোগ করতে চাইলে মিনহাজের মুঠোফোন বারবার বন্ধ পাওয়া গেছে।

এ ব্যপারে সহকারী প্রক্টর হেলাল উদ্দিন বলেন,“বিষয়টি আমরা ফোনের মাধ্যমে জেনেছি। কাল আমাদের কাছে লিখিত অভিযোগ দিলে আমরা তার ব্যবস্থা নিব।”

আপনার মন্তব্য দিন