ফেসবুকে পোস্ট, চবি কর্মচারী গ্রেফতার - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha


ফেসবুকে পোস্ট, চবি কর্মচারী গ্রেফতার

দৈনিকশিক্ষা ডেস্ক |

ফেসবুকে ধর্ম অবমাননাকর পোস্ট দেওয়ার অভিযোগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার নিবারণ বড়ুয়া বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কার্যালয়ে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারী। তার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসনই মামলা করেছে। সোমবার (১০ জুন) বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম পত্রিকায় প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

সোমবার (১০ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন মো. জাহাঙ্গীর।

তিনি বলেন, “বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মশিউর রহমান বাদী হয়ে গত ২৯ মে নিবারণ বড়ুয়ার বিরুদ্ধে তথ্য ও প্রযুক্তি আইনে ( আইসিটি) মামলা করেছে। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।”

এ বিষয়ে জানতে সহকারী রেজিস্ট্রার মশিউর রহমানের কোনো বক্তব্য পাওয়া যায়নি।




পাঠকের মন্তব্য দেখুন
বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি - dainik shiksha বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ - dainik shiksha রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি - dainik shiksha ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন - dainik shiksha প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় - dainik shiksha এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র - dainik shiksha শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website