আমাদের সঙ্গে থাকতে দৈনিকশিক্ষাডটকম ফেসবুক পেজে লাইক দিন।


বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আঞ্চলিক কমিটি গঠন

দৈনিক শিক্ষাডেক্স | জানুয়ারি ২, ২০১৬ | পাবলিক বিশ্ববিদ্যালয়

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনকে সভাপতি ও অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের গোপালগঞ্জ আঞ্চলিক কমিটি গঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসির সভাপতিত্বে তার বাসভবনে অনুষ্ঠিত সভায় ফরিদপুর, রাজবাড়ী, গোপালগঞ্জ, মাদারীপুর, শরিয়তপুর ও বাগেরহাটকে নিয়ে ৬ জেলার সমন্বয়ে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের এ আঞ্চলিক কমিটি গঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলী ও অধ্যাপক মোঃ মিজানুর রহমান।

কমিঠি গঠন অনুষ্ঠানে এ ৬ জেলার বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সংশ্লিষ্ট নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বিকাল ৪টায় নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে উপস্থিত সকলে টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম এক প্রেসবার্তায় দৈনিক শিক্ষা ডটকমকে এ তথ্য জানান।

আপনার মন্তব্য দিন