বদলির আদেশ বাতিলে মরিয়া ডিআইএর রাশেদুজ্জামান - বদলি - Dainikshiksha


বদলির আদেশ বাতিলে মরিয়া ডিআইএর রাশেদুজ্জামান

নিজস্ব প্রতিবেদক |

বদলি ঠেকাতে মরিয়া শিক্ষা মন্ত্রণালয়ের পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের উপপরিচালক মো: রাশেদুজ্জামান।  ৩১ জুলাই তাকে স্ট্যান্ড রিলিজ করা হলেও  ৮ আগস্ট বুধবার পর্যন্ত তিনি তার নতুন কর্মস্থল রাঙামাটি সরকারি কলেজে যোগদান করেননি।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের একাধিক সূত্রমতে, বদলি ঠেকাতে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের শীর্ষ ব্যক্তিদের কাছে নানাবিধ তদবির করাচ্ছেন রাশেদুজ্জামান।

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত সরকারি কলেজের শিক্ষক রাশেদুজ্জামান বিএনপি-জামাত ও আওয়ামী লীগ সরকারের দুই দফায় মোট ১২ বছরের বেশি পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরে কর্মরত ছিলেন। মূল পেশা ও পদবি শিক্ষকতা হলেও তার মোট চাকরি জীবনের ২২ বছরই কেটেছে প্রেষণে বিভিন্ন অফিসে। শ্রেণিকক্ষে যাননি ২২ বছর। তাকে রাঙামাটি সরকারি কলেজের বিভাগীয় প্রধান করা হয়ে।  একইসময়ে ঢাকা ও রাজশাহীর মতো দুটি গুরুত্বপূর্ণ বিভাগের দায়িত্বে ছিলেন দীর্ঘদিন। 

ডিআইএ নামে পরিচিত মন্ত্রণালয়ের এই দপ্তরটিকে দুরমুজ আ্যখা দিয়েছেন শিক্ষাখাতের অনেকে। 

কোটায় উপসচিব হওয়ার জন্য আবেদনও করেছেন রাশেদুজ্জামান। তার আবেদন যাচাই-বাছাই চলছে বলে একাধিক সূত্রে জানা যায়। 




পাঠকের মন্তব্য দেখুন
নভেম্বরের এমপিওর সাথেই ৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়া হতে পারে - dainik shiksha নভেম্বরের এমপিওর সাথেই ৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়া হতে পারে বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ  বাতিল - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ বাতিল স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website