বরখাস্ত অধ্যক্ষের অভিনব প্রতারণা - কলেজ - দৈনিকশিক্ষা


বরখাস্ত অধ্যক্ষের অভিনব প্রতারণা

গোপালগঞ্জ প্রতিনিধি |

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার আইডিয়াল টেকনিক্যাল অ্যান্ড বি এম কলেজের বরখাস্ত অধ্যক্ষ অভিনব প্রতারণা করেছেন। নিজের বরখাস্তের বিষয়ে তথ্য গোপন করে তিনি কলেজের অ্যাডহক কমিটি গঠনের আবেদনপত্রে ইউএনওকে দিয়ে স্বাক্ষর করিয়ে নিয়েছেন। ওই অধ্যক্ষ সদর সাতক্ষীরার বাঁশদাহ ভবানীপুর গ্রামের আশরাফ আলীর ছেলে আমিনুল হক।

জানা যায়, গত ২১ মার্চ ব্যবস্থাপনা কমিটির সভায় অধ্যক্ষ আমিনুলের বিরুদ্ধে নানা দুর্নীতি, অনিয়ম ও সনদ জালিয়াতির অভিযোগ এলে তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। পরে ২৮ মে শিক্ষা মন্ত্রণালয় কারিগরি শাখা ০২ বাংলাদেশ সচিবালয়ের উপসচিব রহিমা আক্তার এক স্মারকে অধ্যক্ষ আমিনুল হককে চূড়ান্তভাবে বরখাস্তের নির্দেশনা দেন। তার বরখাস্ত বিষয়ে তথ্য গোপন করে আমিনুল হক কাশিয়ানীর নবাগত ইউএনওর কাছ থেকে সুকৌশলে কলেজের অ্যাডহক কমিটি গঠনের আবেদনপত্রে স্বাক্ষর করিয়ে নেন।

এ ব্যপারে কাশিয়ানীর ইউএনও রথীন্দ্র নাথ রায় বলেন, আমিনুল হক তার বরখাস্ত বিষয়ে তথ্য গোপন করে আমার সঙ্গে প্রতারণা করেছেন। তার বিরুদ্ধে পরে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অ্যাডহক কমিটির আবেদনপত্রটি কীভাবে স্বাক্ষর করালেন জানতে চাইলে বরখাস্ত অধ্যক্ষ আমিনুল হক বলেন, কাশিয়ানীর ইউএনওর কাছ থেকে অ্যাডহক কমিটির আবেদনপত্রে স্বাক্ষর করাইনি। আমি তার সঙ্গে পরিচিত হতে গিয়েছিলাম।




পাঠকের মন্তব্য দেখুন
বার্ষিক পরীক্ষা হবে না প্রমোশন পাবে সব শিক্ষার্থী - dainik shiksha বার্ষিক পরীক্ষা হবে না প্রমোশন পাবে সব শিক্ষার্থী ইবতেদায়ি শিক্ষকদের অনুদানের চেক ছাড় - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের অনুদানের চেক ছাড় বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার পক্ষে মন্ত্রণালয় - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার পক্ষে মন্ত্রণালয় টিউশন ফি আদায়ে স্কুল-কলেজগুলোকে নির্দেশনা দেবে অধিদপ্তর - dainik shiksha টিউশন ফি আদায়ে স্কুল-কলেজগুলোকে নির্দেশনা দেবে অধিদপ্তর জেএসসি পরীক্ষা না হলেও সনদ পাবে পরীক্ষার্থীরা - dainik shiksha জেএসসি পরীক্ষা না হলেও সনদ পাবে পরীক্ষার্থীরা প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে অনার্সের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়া ডিগ্রি দেয়া ঠিক হবেনা : শিক্ষামন্ত্রী - dainik shiksha অনার্সের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়া ডিগ্রি দেয়া ঠিক হবেনা : শিক্ষামন্ত্রী শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা - dainik shiksha শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ - dainik shiksha বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ please click here to view dainikshiksha website