বরিশাল আইএইচটিতে কাজ শুরু করেছে তদন্ত কমিটি - মেডিকেল ও কারিগরি - দৈনিকশিক্ষা


ছাত্রীর আত্মহত্যা চেষ্টাবরিশাল আইএইচটিতে কাজ শুরু করেছে তদন্ত কমিটি

বরিশাল প্রতিনিধি |

বরিশাল ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির (আইএইচটি) ছাত্রী নিবাসে সিনিয়র ছাত্রীদের অপমান সইতে না পেরে দ্বিতীয় বর্ষের ছাত্রী আমেনা খাতুনের আত্মহত্যা চেষ্টার ঘটনায় গঠিত ৩ সদস্যের তদন্ত কমিটি কাজ শুরু করেছে।

আইএইচটির উপাধ্যক্ষ ডা. শুভঙ্কর বাড়ৈর নেতৃত্বাধীন এ তদন্ত কমিটি গতকাল প্রথম কার্যদিবসে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন ওই ছাত্রী আমেনা খাতুন ও তার সহপাঠীদের সাক্ষ্য গ্রহণ করেছে। উল্লেখ্য, আইএইচটি ছাত্রী নিবাসে দীর্ঘদিন ধরে সিনিয়রদের প্রচলিত কিছু নিয়মের বিরুদ্ধে শিক্ষার্থীদের নিজস্ব ফেসবুক গ্রুপে পোস্ট দিয়েছিলেন ফিজিওথেরাপি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী আমেনা খাতুন। এ জন্য গত শুক্রবার রাতে তাকে ডাইনিং রুমে ডেকে নিয়ে সবার সামনে অপমান-অপদস্থ করার অভিযোগ ওঠে সিনিয়র ছাত্রীদের বিরুদ্ধে। অপমান সইতে না পেরে নিজ কক্ষে গিয়ে অতিরিক্ত ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালান তিনি।

ওই রাতেই তাকে ভর্তি করা হয় শেরেবাংলা মেডিকেলে। চিকিৎসায় আমেনা অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন বলে জানান হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website