বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত - সমিতি সংবাদ - Dainikshiksha


বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

বরিশাল প্রতিনিধি |

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনের ভিআইপি লাউঞ্জে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়।

২০১১ সালে বরিশাল বিশ্ববিদ্যালয়ের যাত্রা শুরুর পর এটি শিক্ষক সমিতির ৬ষ্ঠ নির্বাচন।

মোট ১৪৮জন ভোটারের মধ্যে বেশীরভাগ আজ তাদের ভোটাধিকার প্রয়োগ করে। নির্বাচনে নীল, সাদা কিংবা অন্য কোন নামে প্যানেল না থাকলেও ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মো. আরিফ হোসেন ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মো. ইব্রাহীম মোল্লা সভাপতি পদে এবং অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক জ্যোতির্ময় বিশ্বাস ও ভূ-তত্ত্ব ও খনি বিদ্যা বিভাগের প্রভাষক আবু জাফর মিয়া সাধারন সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এই দুটি পদ সহ মোট ১৫টি পদে ৩০জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

ব্যালট গননা শেষে বিকেলে ফল ঘোষনার কথা জানিয়েছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি কার্যনির্বাহী কমিটির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মো. তানভীর কায়ছার।




পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসার বসুন্ধরা শাখার কলেজ ও মাধ্যমিকের অনুমোদন নেই - dainik shiksha ভিকারুননিসার বসুন্ধরা শাখার কলেজ ও মাধ্যমিকের অনুমোদন নেই এসএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল - dainik shiksha এসএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল উসকানিতে যেন শিক্ষার্থীরা না জড়ায়, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা - dainik shiksha উসকানিতে যেন শিক্ষার্থীরা না জড়ায়, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তিতে ট্রিপল ই জটিলতা - dainik shiksha শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তিতে ট্রিপল ই জটিলতা সরকারি চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলকের পরিপত্র জারি - dainik shiksha সরকারি চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলকের পরিপত্র জারি ডাচ-বাংলার উদাসীনতায় পরীক্ষকদের সম্মানীর টাকা প্রতারকদের হাতে - dainik shiksha ডাচ-বাংলার উদাসীনতায় পরীক্ষকদের সম্মানীর টাকা প্রতারকদের হাতে এক নজরে ৫ শতাংশ প্রবৃদ্ধির হিসাব - dainik shiksha এক নজরে ৫ শতাংশ প্রবৃদ্ধির হিসাব জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website