বশেমুরবিপ্রবিতে ক্লাস শুরু আজ - মেডিকেল ও কারিগরি - দৈনিকশিক্ষা


বশেমুরবিপ্রবিতে ক্লাস শুরু আজ

বশেমুরবিপ্রবি প্রতিনিধি |

পূজার ছুটি শেষে আজ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) সকল ধরনের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম শুরু হচ্ছে। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ড. শাহজাহান বিষয়টি নিশ্চিত করছেন। প্রায় ৭ দিন উপাচার্যহীন থাকার পর গতকাল শিক্ষা মন্ত্রণালয় থেকে (৭ অক্টোবর) তাকে উপাচার্যের চলতি দায়িত্ব পালনের নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে ড. শাহজাহান জানান, তিনি ইতোমধ্যেই সকল বিভাগের চেয়ারম্যানকে আগামীকাল (৯ অক্টোব) থেকে শিক্ষা কার্যক্রম শুরু করার নির্দেশনা দিয়েছেন। এছাড়া ছাত্র আন্দোলনের ফলে যে সকল ক্লাস-পরীক্ষা বন্ধ ছিলো সে সকল ক্লাস পরীক্ষার বিষয়েও আগামীকাল সকল বিভাগের চেয়ারম্যানদের সাথে আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, দুর্নীতিসহ নানা অভিযোগে গত ১৮ সেপ্টেম্বর থেকে বিশ্ববিদ্যালয়টির সাবেক উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের পদত্যাগের দাবিতে আন্দোলন শুরু করে শিক্ষার্থীরা। টানা ১২ দিন আন্দোলনের প্রেক্ষিতে গত ৩০ সেপ্টেম্বর শিক্ষা মন্ত্রণালয়ে পদত্যাগপত্র জমা দেন খোন্দকার নাসিরউদ্দিন।

এদিকে আন্দোলনকারী সাধারণ শিক্ষার্থীরা নিশ্চিত করেছেন তারা আগামীকাল থেকে ক্লাসে ফিরবেন।




পাঠকের মন্তব্য দেখুন
করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website