বাইক রেসে প্রাণ গেল স্কুলছাত্রের - বিবিধ - Dainikshiksha


বাইক রেসে প্রাণ গেল স্কুলছাত্রের

রাজশাহী প্রতিনিধি |

লোকজন বলেও থামাতে পারেনি তাদের। রোববার (১৬ জুন) রাত ১০টা হবে। রাজশাহীর দারুসা সড়কের সুতাহাটি এলাকায় বেপরোয়া গতির মোটরসাইকেলের সাথে আকস্মিকভাবে সামনে থেকে আসা মুরগি বোঝাই একটি নসিমনের সঙ্গে ধাক্কা লাগে। এতে সড়কে একপাশে ছিটকে পড়ে মোটরসাইকেলটির চালক স্কুলছাত্র জুবায়ের হোসেন অন্তরের (১৪) মৃত্যু হয়।

নিহত অন্তর নগরীর আলীগঞ্জ পশ্চিমপাড়ার আলমগীর হোসেনের ছেলে ও নগরীর হড়গ্রাম টেকনিক্যাল বিজনেস স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, ধাক্কা খেয়ে উল্টে যায় নসিমনটিও। মাথায় গুরুতর আঘাত পেয়ে অন্তর সড়কের আরেক পাশে গিয়ে পড়ে ও রক্তাক্ত জখম হয়। তাকে উদ্ধার করে এলাকাবাসী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অন্তরকে মৃত ঘোষণা করেন। এই মর্মান্তিক বাইক রেসে থাকা অন্তরের বন্ধুরা ঘটনার পর পরই তাকে ফেলে পালিয়ে যায়।

পরিবার সূত্রে জানা যায়, বাবার গ্ল্যামার ১৫০ সিসির মোটরসাইকেলটি নিয়ে বন্ধুদের সঙ্গে মাঝে মাঝেই সড়কে বাইক রেস দিতে বের হয়ে যেত অন্তর। তার বাইক রেসের এই নেশার বিষয়ে পরিবারেরও অজানা ছিল না। কিন্তু তার জেদের কাছে হার মানে বাবা-মা।

রোববার রাত সাড়ে ৯টার দিকে নগরীর কোর্টস্টেশন দারুসা সড়কে ফুফাতো ভাই ও কয়েক বন্ধুর সঙ্গে ৩টি মোটরসাইকেল নিয়ে বাইক রেসে বের হয়ে যায় অন্তর। উদ্যাম ঘোড়ার মতো তারা বাইক রেস খেলছিল নতুন এ সড়কটিতে।

আরএমপির কাশিয়াডাঙ্গা থানার ওসি মনসুর আলী আরিফ জানান, মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে ময়নাতদন্তের পর সোমবার বিকালে স্কুলছাত্র অন্তরের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। জানাজা শেষে সন্ধ্যার আগে হড়গ্রাম গোরস্তানে তার দাফন সম্পন্ন হয়।




পাঠকের মন্তব্য দেখুন
১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন - dainik shiksha এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন গুগল ম্যাপে টয়লেটের লোকেশনে আবরার হত্যায় অভিযুক্তদের নাম - dainik shiksha গুগল ম্যাপে টয়লেটের লোকেশনে আবরার হত্যায় অভিযুক্তদের নাম মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website