বাউফলে তিন ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম - বিবিধ - Dainikshiksha


বাউফলে তিন ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি |

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালীর বাউফল মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সামনের সড়কে মঙ্গলবার (১৩ আগস্ট) রাতে তিন ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করা হয়েছে ।

আহতদের মধ্যে নূরউদ্দিন (২০) ও তার ছোট ভাই তানভীরকে (১৭) ওই রাতেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) এবং রাব্বিকে (১৯) উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে।

আহত ও তাদের স্বজনরা জানান, মঙ্গলবার সকালে উপজেলা সদরের পাবলিক মাঠ সংলগ্ন শিশু বন পার্কে ঘুরতে যায় নূরউদ্দিনের খালাতো ভাই রাফি (১৬)। এ সময় রানা (১৯) ও রাব্বিসহ (২২) কয়েকজন মিলে মারধর করে রাফিকে। এতে ক্ষুদ্ধ হয়ে নূরউদ্দিন বাংলাবাজার এলাকায় রানার কাছে গিয়ে মারধরের কারণ জানতে চেয়ে তাকে শাসিয়ে আসেন। তারই জেরে রানার পক্ষ নিয়ে ছাত্রলীগ কর্মী মাইনুল (২৪) দা ও লাঠিসোটাসহ ১৫-২০ জনের একটি দল নিয়ে নূরউদ্দিন, তানভীর ও রাব্বির ওপর হামলা চালায়। এ সময় এলোপাতাড়ি কোপে আহত হন ওই তিনজন।

আহত রাব্বি বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যা থেকেই তারা মিজান লাইব্রেরির সামনে আড্ডা দিচ্ছিলেন। কোনো কিছু বুঝে ওঠার আগেই নূরদিনের ওপর হামলা চালানো হয় এবং কুপিয়ে আহত করা হয়। তানভীরকে নিয়ে এ সময় এগিয়ে গেলে কুপিয়ে আহত করা হয় তাদেরকেও। 

এ ব্যাপারে বাউফল থানার (ওসি) খন্দকার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন,‘বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




পাঠকের মন্তব্য দেখুন
খালেদার সাথে গোপন বৈঠক : সেই শিক্ষা ক্যাডার কর্মকর্তারাও শিক্ষা ভবনে - dainik shiksha খালেদার সাথে গোপন বৈঠক : সেই শিক্ষা ক্যাডার কর্মকর্তারাও শিক্ষা ভবনে পদত্যাগের পরেও ৬১ মাসের এমপিও ভোগ, তদন্ত শুরু - dainik shiksha পদত্যাগের পরেও ৬১ মাসের এমপিও ভোগ, তদন্ত শুরু স্কুলে স্যারের হাতে মার খাওয়ার বর্ণনা দিলেন তথ্যমন্ত্রী - dainik shiksha স্কুলে স্যারের হাতে মার খাওয়ার বর্ণনা দিলেন তথ্যমন্ত্রী দৈনিকশিক্ষার প্রতিবেদনে জাহাঙ্গীরকে ওএসডি - dainik shiksha দৈনিকশিক্ষার প্রতিবেদনে জাহাঙ্গীরকে ওএসডি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষার রুটিন - dainik shiksha প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষার রুটিন বিএড ৩য়-৫ম সেমিস্টারের ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৫ আগস্ট থেকে - dainik shiksha বিএড ৩য়-৫ম সেমিস্টারের ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৫ আগস্ট থেকে সাত কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তির আবেদন শুরু ১০ সেপ্টেম্বর - dainik shiksha সাত কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তির আবেদন শুরু ১০ সেপ্টেম্বর এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর - dainik shiksha এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website