বাকৃবিতে প্রাইভেটকারসহ অজ্ঞান পার্টির ৪ সদস্য আটক - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha


বাকৃবিতে প্রাইভেটকারসহ অজ্ঞান পার্টির ৪ সদস্য আটক

বাকৃবি প্রতিনিধি |

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) চালককে অজ্ঞান করে অটোবাইক ছিনতাই করার সময় প্রাইভেটকারসহ অজ্ঞান পার্টি চক্রের চার সদস্যকে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা।বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুর ২টার দিকে বাকৃবির লালন চত্বর থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সুমন (৪০), আরব আহমেদ বেলাল (৩৫), সাত্তার (৪০) ও কামাল হোসেন (৪০)।

জানা যায়, কয়েক মাস আগে থেকে একটি চক্র ক্যাম্পাসে চালকদের বিভিন্ন খাবার খাওয়ানোর মাধ্যমে অজ্ঞান করে অটোবাইক ছিনতাই করে আসছিল। বৃহস্পতিবার দুপুরে বাকৃবির হেলিপ্যাডের সামনে রিয়াজ উদ্দিন নামে এক অটোবাইক চালককে পানি ও বিস্কুট খাওয়ানোর চেষ্টা করেন অজ্ঞান পার্টির কয়েকজন সদস্য। এসময় বিষয়টি নজরে এলে হাতেনাতে চক্রের ওই চার সদস্যকে আটক করেন নাহিদ এবং শুধাংশু নামে দু’জন নিরাপত্তাকর্মী। পরে আটকদের বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তারা অজ্ঞান করে অটোবাইক ছিনতাই ও প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করেন।

এ বিষয়ে বাকৃবির প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক  বলেন, আটক অজ্ঞান পার্টির চার সদস্যকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে এবং নিরাপত্তাকর্মী নাহিদ ও শুধাংশুকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।




পাঠকের মন্তব্য দেখুন
সরকারি হলো আরও ২ স্কুল - dainik shiksha সরকারি হলো আরও ২ স্কুল নতুন দুটি শিক্ষক পদ সৃষ্টি হচ্ছে সব স্কুলে - dainik shiksha নতুন দুটি শিক্ষক পদ সৃষ্টি হচ্ছে সব স্কুলে একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে ভর্তি কোচিং নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী (ভিডিও) - dainik shiksha ভর্তি কোচিং নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী (ভিডিও) বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন - dainik shiksha বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website