বালিয়াকান্দিতে অপহৃত কলেজছাত্রী উদ্ধার - 1


বালিয়াকান্দিতে অপহৃত কলেজছাত্রী উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি |

রাজবাড়ীর বালিয়াকান্দিতে অপহরণের এক সপ্তাহ পর অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার (১১ই অক্টোবর) দিবাগত রাতে পটুয়াখালির মহিপুর থেকে উদ্ধার করা হয় তাকে।  এ সময় অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত অপহরণকারীর নাম মতিউর রহমান লাভলু (৩০)। সে বালিয়াকান্দি পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় ও কলেজের শিক্ষক এবং জামালপুর ইউনিয়নের ভাটিখালকুলা গ্রামের মজিবুর রহমানের ছেলে।

মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই কায়সার জানান, বালিয়াকান্দি কলেজের এইচএসসি ১ম বর্ষের শিক্ষার্থী কলেজ থেকে বাড়ি ফেরার পথে গত ৪ অক্টোবর বিকালে লাভলু তার কয়েকজন সহযোগী নিয়ে ছাত্রীকে অপহরণ করে। এ ঘটনায় অপহৃত কলেজছাত্রীর ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

পাঠকের মন্তব্য দেখুন
এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে নন-ক্যাডারে সংরক্ষিত আসনের লিখিত পরীক্ষা স্থগিত - dainik shiksha নন-ক্যাডারে সংরক্ষিত আসনের লিখিত পরীক্ষা স্থগিত প্রাথমিকের নতুন প্রশ্ন কাঠামো চূড়ান্ত - dainik shiksha প্রাথমিকের নতুন প্রশ্ন কাঠামো চূড়ান্ত এইচএসসি ২০১৮ পরীক্ষার সময়সূচি - dainik shiksha এইচএসসি ২০১৮ পরীক্ষার সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website Execution time: 0.0084879398345947