বিএড ফরম পূরণে অপেক্ষমাণদের ১৫ বৈধ টিটিসির শুভেচ্ছা - বিবিধ - Dainikshiksha


বিএড ফরম পূরণে অপেক্ষমাণদের ১৫ বৈধ টিটিসির শুভেচ্ছা

বিজ্ঞাপন প্রতিবেদন |

২০১৮ শিক্ষাবর্ষে বিএড পাস করা এবং এবারের চলমান ফরম ফিলাপের জন্য অপেক্ষমাণ শিক্ষার্থীদের অগ্রিম ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে উচ্চতর স্কেলে বৈধতা পাওয়া ২৩টি টিচার্স ট্রেনিং কলেজের মধ্যে ১৫টি কলেজ কর্তৃপক্ষ।

শুধু এই সকল বিএড কলেজের শিক্ষার্থী, সরকারি টিচার্স ট্রেনিং কলেজ ও সরকারি বিশ্ববিদ্যালয়সহ বৈধ বিশ্ববিদ্যালয় হতে বিএড সনদলাভকারীরা উচ্চতর স্কেল পাবেন। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে গত ১৪ মে জারি করা এক আদেশে এ তথ্য জানা গেছে। 

শুভেচ্ছা জানানো ১৫টি কলেজে হল:

 




পাঠকের মন্তব্য দেখুন
এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন - dainik shiksha এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন - dainik shiksha মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website