বিএসএমএমইউ অধিভুক্ত এমফিল, এমপিএইচ, এমমেড কোর্সের ভর্তি শুরু ১১ জুন - ভর্তি - Dainikshiksha


বিএসএমএমইউ অধিভুক্ত এমফিল, এমপিএইচ, এমমেড কোর্সের ভর্তি শুরু ১১ জুন

নিজস্ব প্রতিবেদক |

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এবং এর অধিভুক্ত মেডিকেল কলেজ ও ইনস্টিটিউটসমূহে ২০১৯ খ্রিষ্টাব্দের জুলাই সেশনের ডিপ্লোমা, এমফিল, এমপিএইচ, এমমেড কোর্সের ভর্তি শুরু হচ্ছে। ১১ জুন থেকে ভর্তি কার্যক্রম শুরু হয়ে চলবে ২০ জুন পর্যন্ত। এ লক্ষ্যে কোর্সসমূহে ভর্তির জন্য সরকারি, বিএসএমএমইউ ও বেসরকারি প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ মে) বিএসএমএমইউয়ের রেজিস্ট্রার অধ্যাপক এ বি এম আবদুল হান্নানের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বেসরকারি প্রার্থীদের ক্ষেত্রে নিজ নিজ প্রতিষ্ঠানে ১১ থেকে ২০ জুন পর্যন্ত কোর্সে ভর্তির কার্যক্রম চলবে। এছাড়া সরকারি এবং বিএসএমএমইউ প্রার্থীদের ক্ষেত্রে নিজ নিজ প্রতিষ্ঠানে ১৬ জুন থেকে ছুটি প্রাপ্তি সাপেক্ষে ভর্তির কার্যক্রম চলবে। ভর্তির ক্ষেত্রে কোর্স ফি, টিউশন ফি এবং রেজিস্ট্রেশন ফি সংক্রান্ত তথ্যাদি সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ভর্তি শাখা থেকে জানা যাবে।

ভর্তির সময় জমা দিতে হবে:
১. নির্বাচিত তালিকায় প্রার্থীর নাম সংবলিত অংশ (www.bsmmu.edu.bd) থেকে প্রার্থীর নাম সংবলিত সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ফলাফলের তালিকা সংগ্রহ পূর্বক জমা দিতে হবে ।

২.ভর্তি পরীক্ষার প্রবেশপত্রের অনুলিপি;

৩.দুই কপি পাসপোর্ট সাইজের ছবি;

৪.শিক্ষাগত যোগ্যতার সব মূল সনদের অনুলিপি;

৫.বিএমডিসি/বিএনসি কর্তৃক প্রদত্ত হালনাগাদ রেজিস্ট্রেশন সনদের অনুলিপি;

৬.জাতীয় পরিচয়পত্রের অনুলিপি;

৭.মূল মাইগ্রেশন সনদের অনুলিপি;




পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ প্রাথমিকের প্রতিটি শিশুই হবে ডিকশনারি: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকের প্রতিটি শিশুই হবে ডিকশনারি: গণশিক্ষা প্রতিমন্ত্রী সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) - dainik shiksha সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন - dainik shiksha নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন মাদরাসায় নবসৃষ্ট পদ পূরণে টাকার হিসেব চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha মাদরাসায় নবসৃষ্ট পদ পূরণে টাকার হিসেব চেয়েছে মন্ত্রণালয় এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় - dainik shiksha এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার ঢাকা বোর্ডে এসএসসির ট্রান্সক্রিপ্ট বিতরণ শুরু ২৫ জুন - dainik shiksha ঢাকা বোর্ডে এসএসসির ট্রান্সক্রিপ্ট বিতরণ শুরু ২৫ জুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website