বিদেশ যেতে চাচ্ছেন না খালেদা জিয়া - বিবিধ - দৈনিকশিক্ষা


বিদেশ যেতে চাচ্ছেন না খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক |

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ। চিকিৎসকরা বলছেন তার উন্নত চিকিৎসা দরকার। তার পরিবার ক্রমাগত দাবি জানিয়ে আসছে তাকে বিদেশ যেতে দেয়া হোক। বিএনপির নেতারাও একই দাবি জানিয়ে আসছেন। কিন্তু বিএনপি নেত্রী কী চান তা জানা সম্ভব হচ্ছে না। কারণ তিনি জামিনে মুক্তি পাবার পর কোন শব্দ করেননি। মিডিয়া অনেক চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। গত ২৫শে মার্চ স্বাস্থ্যগত কারণে তাকে ছয় মাসের জন্য জামিন দেয়া হয়।

তখন অবশ্য দু’টি শর্ত ছিল। এক, নিজের বাসায় থাকতে হবে। দুই, বিদেশ যেতে পারবেন না। এই শর্ত দু’টি তিনি অক্ষরে অক্ষরে পালন করেছেন। বিদেশ যাওয়া নিয়ে বিভিন্ন সময় মিডিয়ায় খবর হয়েছে। কখনো পরিবার সূত্রে। আবার কখনো দলীয় নেতাদের আভাস ইঙ্গিতে। কিন্তু খালেদা জিয়ার কাছ থেকে কোনো বক্তব্য না আসায় জল্পনার মধ্যেই থেকে গেছে। তবে সর্বশেষ একাধিক সূত্রে জানা গেছে খালেদা জিয়া তার ঘনিষ্ঠজনদের বলেছেন তিনি আপাতত বিদেশ যেতে চাচ্ছেন না। কিন্তু কেন? তা তিনি খোলাসা করেননি। তবে একাধিক সূত্রের দাবি দেশের মানুষকে এই অবস্থায় রেখে তিনি বিদেশ না যাবার পক্ষেই সিদ্ধান্ত নিয়েছেন। ওদিকে  ছয়মাসের জামিন শেষে তার অবস্থান কি হবে তা এখনও অস্পষ্ট।




পাঠকের মন্তব্য দেখুন
এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে - dainik shiksha এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে ইবির নতুন উপাচার্য শেখ আব্দুস সালাম - dainik shiksha ইবির নতুন উপাচার্য শেখ আব্দুস সালাম শিক্ষক নিয়োগ কমিশন আইনের খসড়া প্রস্তুত - dainik shiksha শিক্ষক নিয়োগ কমিশন আইনের খসড়া প্রস্তুত আটকে যাচ্ছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া (ভিডিও) - dainik shiksha আটকে যাচ্ছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া (ভিডিও) এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের তিন প্রস্তাব - dainik shiksha এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের তিন প্রস্তাব জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ - dainik shiksha জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ মাদরাসার স্বীকৃতি ও বিভাগ খোলার প্রস্তাব মূল্যায়নে মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha মাদরাসার স্বীকৃতি ও বিভাগ খোলার প্রস্তাব মূল্যায়নে মন্ত্রণালয়ের কমিটি ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত জালসনদেই ৭ বছর এমপিওভোগ! - dainik shiksha জালসনদেই ৭ বছর এমপিওভোগ! কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি - dainik shiksha কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি please click here to view dainikshiksha website