বিনা নোটিসে ১১ মাস অনুপস্থিত শিক্ষক - কলেজ - Dainikshiksha


বিনা নোটিসে ১১ মাস অনুপস্থিত শিক্ষক

নিজস্ব প্রতিবেদক |

ভোলার লালমোহন উপজেলার সরকারি শাহবাজপুর কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মো. রফিকুল ইসলাম প্রায় ১১ মাস  কলেজে অনুপস্থিত রয়েছেন। তিনি ২০১৭ খ্রিষ্টাব্দের ১৭ অক্টোবর থেকে কলেজে অনুপস্থিত আছেন। দশ কার্যদিবসের মধ্যে লিখিতভাবে  অনুপস্থিতির কারণ জানাতে বলেছে শিক্ষা মন্ত্রণালয়।  সোমবার (১০ সেপ্টেম্বর)  এ সংক্রান্ত একটি চিঠি দেয়া হয়েছে তাকে। 

জানা গেছে, বিনা অনুমতিতে ১১ মাস কলেজে না আসার অভিযোগে  অধ্যাপক মো. রফিকুল ইসলামকে একাধিকবার কারণ দর্শানোর নোটিশ প্রদান করলেও সন্তোষজনক কোন জবাব দেননি তিনি। একজন দায়িত্বশীল কর্মকর্তা হিসেবে এ রকম কার্যকলাপ সরকারি চাকরির শৃঙ্খলা ও আইন বিধি পরিপন্থী এবং সরকারী কর্মচারী (শৃঙ্খলা ও আইন) বিধিমালা ২০১৮ এর ৩(খ) ও ৩(গ) অনুযায়ী শাস্তিযোগ্য অপরাধ।

১১ মাস কর্মস্থলে অনুপস্থিত থাকায়  অধ্যাপক মো. রফিকুল ইসলামকে সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আইন) বিধিমালা ২০১৮ এর ৩(খ) ও ৩(গ) অনুযায়ী ‘অসদাচরণ ও ডিজারশন’ এর অভিযোগে অভিযুক্ত করেছে শিক্ষা মন্ত্রণালয়। 




পাঠকের মন্তব্য দেখুন
৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে - dainik shiksha ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ - dainik shiksha দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ মাস্টার্সের সমমর্যাদা পেল দাওয়ারে হাদিস - dainik shiksha মাস্টার্সের সমমর্যাদা পেল দাওয়ারে হাদিস এইচএসসি প্রাইভেট পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের বিজ্ঞপ্তি - dainik shiksha এইচএসসি প্রাইভেট পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের বিজ্ঞপ্তি এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর তেরো এগারোর বাদপড়া শিক্ষকদের হইচই (ভিডিও) - dainik shiksha তেরো এগারোর বাদপড়া শিক্ষকদের হইচই (ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website