বিভিন্ন পরীক্ষার প্রশ্নফাঁসকারী ইব্রাহিমের দুটি বাড়ি জব্দ - বিবিধ - দৈনিকশিক্ষা


বিভিন্ন পরীক্ষার প্রশ্নফাঁসকারী ইব্রাহিমের দুটি বাড়ি জব্দ

নিজস্ব প্রতিবেদক |

গত বছর রাজধানীর কাঠালবাগান এলাকা থেকে গ্রেফতার করা হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষাসহ সরকারি বিভিন্ন নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের মূল হোতা ইব্রাহিমকে। বেরিয়ে আসে প্রশ্নফাঁসের চাঞ্চল্যকর সব তথ্য। অবৈধ পথে বিপুল সম্পদ গড়ার কথা স্বীকারও করেন ইব্রাহিম। তারই জের ধরে ইব্রাহিমের খুলনা ও নড়াইলের দুটি বাড়ি জব্দের আদেশ দিয়েছেন আদালত। 

গ্রেফতারের পর ইব্রাহিমের বিরুদ্ধে মানিলন্ডারিং আইনে পৃথক মামলা করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি। সে মামলায় সম্প্রতি ইব্রাহিমের দুটি বাড়ি ক্রোকের নির্দেশ দিয়েছেন ঢাকার বিশেষ জজ আদালত। 

এ ব্যাপারে সিআইডির বিশেষ পুলিশ সুপার মোস্তফা কামাল জানান, প্রশ্নফাঁসের হোতাদের জন্য এটি একটি বিশেষ বার্তা।

আদালতের আদেশে বলা হয়েছে, ৩১ শতক জমির উপর ইব্রাহিমের নড়াইলের ডুপ্লেক্স বাড়ির তত্ত্বাবধায়ক হবেন নড়াইলের পুলিশ সুপার এবং খুলনা মুজগুন্নি এলাকায় ৪ কাঠা জমির উপর ৬ তলা ভবনের তত্ত্বাবধায়ক থাকবেন খুলনার পুলিশ কমিশনার।




পাঠকের মন্তব্য দেখুন
করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website