বিশ্ববিদ্যালয় ছাত্রকে ছুরিকাঘাত, গ্রেফতার ২ - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha


বিশ্ববিদ্যালয় ছাত্রকে ছুরিকাঘাত, গ্রেফতার ২

চট্টগ্রাম প্রতিনিধি |

অটোরিকশার গতিরোধ করে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে ছুরিকাঘাত করে টাকা-মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া, তাদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ও অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ মে) রাত ১০টার দিকে চট্টগ্রাম নগরীর পলোগ্রাউন্ড এলাকা থেকে দু’জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

গ্রেফতারকৃত দু’জন হল মো.তুহিন (২৩) ও মো.আব্দুল মালেক (২০)। তাদের কাছ থেকে ছিনতাই করা দু’টি মোবাইল, একটি এলজি ও ২ রাউন্ড কার্তুজ এবং একটি ছোরা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

বুধবার (২৯ মে) গভীর রাতে নগরীর কোতয়ালী থানার পলোগ্রাউন্ড এলাকায় ছিনতাইয়ের শিকার হন ফারহান আফতাহ নিঝুম (২৩)। ঢাকায় ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল বিভাগে পড়ুয়া নিঝুম নোয়াখালী জেলার মাইজদী উপজেলার এবিএম মহিউদ্দিনের ছেলে।

ওসি মহসীন জানান, নিঝুম ঢাকা থেকে ট্রেনে চট্টগ্রাম রেলস্টেশনে এসে অটোরিকশায় করে নগরীর লালখান বাজারে বোনের বাসায় যাচ্ছিলেন। অটোরিকশা পলোগ্রাউন্ড এলাকায় পৌঁছার পর, তিন যুবক এর গতিরোধ করে দুই হাজার টাকা ও দু’টি মোবাইল ছিনিয়ে নেয়। এ সময় নিঝুম প্রতিরোধের চেষ্টা করলে ছিনতাইকারীরা তার এক পায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।’

একই এলাকায় বৃহস্পতিবার আবারও ছিনতাইয়ের উদ্দেশে তুহিন ও মালেক বের হলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের গ্রেফতার করেছে বলে জানিয়েছেন ওসি মোহাম্মদ মহসীন।




পাঠকের মন্তব্য দেখুন
এমপিওভুক্তির দাবিতে ফের রাজপথে শিক্ষকদের অবস্থান কর্মসূচি শুরু - dainik shiksha এমপিওভুক্তির দাবিতে ফের রাজপথে শিক্ষকদের অবস্থান কর্মসূচি শুরু মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন - dainik shiksha মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website