বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলশিক্ষিকার অনশন! - স্কুল - দৈনিকশিক্ষা


বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলশিক্ষিকার অনশন!

রংপুর প্রতিনিধি |

রংপুরের তারাগঞ্জে বিয়ের দাবিতে তিন দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়ে অনশন শুরু করেছেন মুক্তি রানী (২৩) নামে এক স্কুলশিক্ষিকা। কিন্তু প্রেমিকার এমন কর্মকাণ্ডে লোকলজ্জায় প্রেমিক নন্দরাজ বাড়ি ছেড়ে গাঢাকা দিয়েছেন। ঘটনাটি ঘটেছে তারাগঞ্জ উপজেলার সয়ার ইউনিয়নে। 

প্রতিবেশীদের মাধ্যমে খোঁজ নিয়ে জানা গেছে, তারাগঞ্জ উপজেলার সয়ার ইউনিয়নের শ্যামগঞ্জ গ্রামের বাসিন্দা ও শ্যামগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনন্ত কুমার রায়ের পুত্র নন্দরাজ রায়ের (২৬) সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক গড়ে তোলেন পার্শ্ববতী নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার কেল্লাবাড়ি বাবুপাড়া গ্রামের ভুপেন্দ্র নাথ রায়ের কন্যা মুক্তি রানী (২৩)।

তিনি আবার তারাগঞ্জ জিকেএস স্কুল ও কলেজের সহকারী শিক্ষিকা। ওই প্রেমিক-প্রেমিকা তাদের ভালোবাসার বন্ধন পাকাপোক্ত করতে প্রায় এক বছর আগে গোপনে আদালতে এফিডেফিট করে বিয়ে করেন। কিন্তু এর মধ্যে গত প্রায় তিন মাস থেকে হঠাৎ প্রেমিক নন্দরাজ প্রেমিকা মুক্তি রানীর সাথে যোগাযোগ বন্ধ করে দেন। শত চেষ্টায় মুক্তি রানী নন্দকে নাগালে নিতে পারছিলেন না। পরে কোনো উপায় না পেয়ে গত শুক্রবার সন্ধ্যায় ওই শিক্ষিকা প্রেমিক নন্দরাজের বাড়িতে গিয়ে ওঠেন। এ অবস্থায় নন্দরাজ বাড়ি থেকে সটকে পড়েন।

নন্দরাজের পিতা অনন্ত রায়ের সাথে কথা হলে তিনি বলেন, ছেলে যাই করুক না কেন। এই মেয়েকে মেনে নেওয়া ছাড়া উপায় নেই। অন্যদিকে মুক্তি রানীর সাথে কথা হলে সে জানায়, আমাকে নন্দরাজ কোর্টে নিয়ে বিয়ে করেছেন। কিন্তু এর মধ্যে সে আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। অনেক চেষ্টার পরেও তার কোনো খোঁজ পাচ্ছিলাম না। এ কারণে বাধ্য হয়ে আমি স্ত্রীর অধিকার প্রতিষ্ঠা করতেই নন্দরাজেই বাড়ি এসেছি। তার বাড়িতে বউ হিসাবেই থাকব।

'অভিযুক্ত' নন্দরাজের মুঠোফোনে কথা হলে তিনি বলেন, প্রেমিকা মুক্তি রানীকে কোর্টে নিয়ে বিয়ে করেছি এটা ঠিক। কিন্তু ওর সাথে কথা ছিল আগে নিজের পায়ে দাঁড়াই, পরে বাড়িতে নেব। কিন্তু মুক্তি এর আগেই বাড়িতে চলে আসবে ভাবতে পারিনি।




পাঠকের মন্তব্য দেখুন
বার্ষিক পরীক্ষা হবে না প্রমোশন পাবে সব শিক্ষার্থী - dainik shiksha বার্ষিক পরীক্ষা হবে না প্রমোশন পাবে সব শিক্ষার্থী ইবতেদায়ি শিক্ষকদের অনুদানের চেক ছাড় - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের অনুদানের চেক ছাড় বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার পক্ষে মন্ত্রণালয় - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার পক্ষে মন্ত্রণালয় টিউশন ফি আদায়ে স্কুল-কলেজগুলোকে নির্দেশনা দেবে অধিদপ্তর - dainik shiksha টিউশন ফি আদায়ে স্কুল-কলেজগুলোকে নির্দেশনা দেবে অধিদপ্তর জেএসসি পরীক্ষা না হলেও সনদ পাবে পরীক্ষার্থীরা - dainik shiksha জেএসসি পরীক্ষা না হলেও সনদ পাবে পরীক্ষার্থীরা প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে অনার্সের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়া ডিগ্রি দেয়া ঠিক হবেনা : শিক্ষামন্ত্রী - dainik shiksha অনার্সের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়া ডিগ্রি দেয়া ঠিক হবেনা : শিক্ষামন্ত্রী শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা - dainik shiksha শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ - dainik shiksha বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ please click here to view dainikshiksha website