বিয়ে নিয়ে যা বললেন আফিফ - খেলাধুলা - দৈনিকশিক্ষা


বিয়ে নিয়ে যা বললেন আফিফ

নিজস্ব প্রতিবেদক |

আফিফ হোসেন ধ্রুব। ত্রি-দেশীয় সিরিজের প্রথম ম্যাচে টাইগারদের জয় এনে দিয়েছিলেন। আফিফের দুর্দান্ত ইনিংসের ভর করে জিম্বাবুয়েকে ৩ উইকেটে হারায় বাংলাদেশ। সেই ইনিংসের প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আফিফকে ফোন করে শুভেচ্ছা জানান তিনি।

ম্যাচ জয়ের পর সবার প্রশংসায় ভেসেছেন আফিফ। গণমাধ্যমে ছিল আফিফের বন্দনায়। তবে ১৯ বছর বয়সী তরুণকে কিছুটা বিব্রতকর অবস্থাতেও পড়তে হচ্ছে। সোশ্যাল মিডিয়া ফেসবুকে যেমন তার বিয়ের গুঞ্জন ছড়ানো হচ্ছে বলে আফিফের অভিযোগ। বাধ্য হয়ে মুখ বললেন আফিফ। 

নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে আফিফ লিখেছেন, ‘আমি বিবাহিত এমন গুজব ছড়ানো বন্ধ করুন। আমি নিজেও জানি না যে আমি বিবাহিত কিন্তু কিছু সস্তা মানুষ কিছু বাজে নিউজ ছড়াচ্ছে। দয়া করে কেউ কোনো কিছু না জেনে ভুয়া পোস্ট করবেন না। অন্যথায় আমাকে আইনি পদক্ষেপ নিতে হবে।’

জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচটিতে ২৬ বলে ৫২ রানের ইনিংস খেলেছেন আফিফ। এরপর আফগানিস্তানের বিপক্ষে ১৬ ও জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচে ৭ রান করেন এ তরুণ তারকা।




পাঠকের মন্তব্য দেখুন
করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website