ব্যবসায় নাম লেখালেন মেসি - খেলাধুলা - দৈনিকশিক্ষা


ব্যবসায় নাম লেখালেন মেসি

নিজস্ব প্রতিবেদক |

ক্রিশ্চিয়ানো রোনালদো অনেক আগেই ব্যবসায়ী হিসেবে নাম লিখিয়েছেন। বের করেছেন নিজস্ব ফ্যাশন ব্র্যান্ড। খেলার মাঠে যেমন, খেলার মাঠের বাইরে ব্যবসায়ও সমানভাবে সফল হয়েছে রোনালদো।

অনেক বড় তারকা ফুটবলার হলেও এতদিন রোনালদোর এই পথে পা বাড়াননি লিওনেল মেসি। তবে আর বসে থাকতে পারলেন না। এই প্রথম ব্যবসায় নাম লেখালেন মেসি। নিজের নামে পোশাক ব্র্যান্ড খুলে বসলেন মেসিও। স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে এই খবর।

গত বুধবারই নিজের নামে খোলা, ‘মেসি’ ব্র্যান্ডের এই ফ্যাশন হাউজের উদ্বোধন করেন মেসি। বার্সেলোনায় খোলা হলো মেসির নতুন ব্র্যান্ডের শো রুম। যদিও আগামী একমাস বার্সেলোনার সান্তা ইউলালিয়ায় আগামী এক মাস প্রদর্শিত হবে।

মেসির বোন মারিয়া সোলকে নিয়োগ দেয়া হয়েছে ব্র্যান্ড ম্যানেজার হিসেবে।




পাঠকের মন্তব্য দেখুন
করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website