অধ্যক্ষ একরামুল আলম আর নেই - কলেজ - Dainikshiksha


অধ্যক্ষ একরামুল আলম আর নেই

নাটোর প্রতিনিধি |

Eakramul Alamনাটোরের বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ একরামুল আলম আর নেই।

রবিবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হওয়ার পর তাকে স্থানীয় একটি বে-সরকারী ক্লিনিকে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

অধ্যক্ষ একরামুল আল ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। পরে বনপাড়া পৌরসভা প্রতিষ্ঠালগ্নে তিনি পৌর প্রশাসক হিসাবেও দায়িত্ব পালন করেন। তিনি বনপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ হিসাবেও দায়িত্ব পালন করে আসছিলেন।

তাঁর মৃত্যুতে জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, জেলা বিএনপির সভাপতি সাবেক প্রতিমন্ত্রী এ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা সাধারণ সম্পাদক আমিনুল হক, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল প্রামাণিক ও সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান।


পাঠকের মন্তব্য দেখুন
চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত - dainik shiksha গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত please click here to view dainikshiksha website Execution time: 0.025118827819824