ভালোবাসা দিবসে রাবিতে প্রেমবঞ্চিতদের র‌্যালি - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা


ভালোবাসা দিবসে রাবিতে প্রেমবঞ্চিতদের র‌্যালি

রাবি প্রতিনিধি |

বিশ্ব ভালোবাসা দিবসে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) প্রতিবাদী র‌্যালি ও সমাবেশ করেছে প্রেমবঞ্চিত সংঘের শিক্ষার্থীরা। প্রতি বছরের ন্যায় এবারও এই ব্যতিক্রমী কর্মসূচির আয়োজন করেন তারা। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনের আমতলা থেকে র‌্যালিটি বের হয়।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রেম বঞ্চিতদের র‌্যালি | ছবি : সংগৃহীত

র‌্যালিতে ‘কেউ পাবে কেউ পাবে না, তা হবে না তা হবে না। প্রেমের নামে প্রহসন, চলবে না চলবে না। তুমি কে? আমি কে? বঞ্চিত, বঞ্চিত।’ ইত্যাদি স্লোগান দেন শিক্ষার্থীরা। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বিশ্ববিদ্যালয় প্রেমবঞ্চিত সংঘের সভাপতি নুরুল ইসলাম জিম বলেন, বর্তমানে ১৪ ফেব্রুয়ারিতে প্রেমের নামে যে অশ্লীলতা হয় তার বিরুদ্ধে আমরা প্রতিবাদী র‌্যালি করেছি। একজন অনেক জনের সঙ্গে প্রেম করে, এটির বিরুদ্ধে আমরা। আমরা চাই প্রেমের সুষম বণ্টন।

বিশ্ববিদ্যালয় প্রেমবঞ্চিত সংঘের সভাপতি নুরুল ইসলাম জিম ও সাধারণ সম্পাদক তন্ময় রশিদের নেতৃত্বে এ কর্মসূচিতে দুই শতাধিক শিক্ষার্থী অংশ নেন। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সংগঠনটি গণস্বাক্ষর, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, পথশিশু ও দুস্থদের জন্য একবেলা খাবারের আয়োজন করেছে।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website