ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ৬ ও ৭ ডিসেম্বর - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা


ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ৬ ও ৭ ডিসেম্বর

টাঙ্গাইল প্রতিনিধি |

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবিতে) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম সেমিস্টারের বিএসসি (ইঞ্জিনিয়ারিং), বিবিএ, বি.ফার্ম এবং বিএসসি (অনার্স) কোর্সের ভর্তি পরীক্ষা ৬ ও ৭ ডিসেম্বর।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ টাঙ্গাইল শহরের মোট ৩৪টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে। চার ইউনিটের ১৫টি বিভাগে ৮১৫টি আসনের জন্য মোট পরীক্ষার্থী ৬০ হাজার ৩৬৬ জন। প্রতি আসনে প্রায় ৭৫ জন শিক্ষার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, ৬ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টায় ‘এ’ ইউনিট ও বিকেল ৩টায় ‘বি’ ইউনিট এবং ৭ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে ১০টায় ‘সি’ ইউনিট ও বিকেল ৩টায় ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website