ভিকারুননিসার কোচিংবাজ শিক্ষকের হাতে সাংবাদিক লাঞ্ছিত - কলেজ - দৈনিকশিক্ষা


ভিকারুননিসার কোচিংবাজ শিক্ষকের হাতে সাংবাদিক লাঞ্ছিত

নিজস্ব প্রতিবেদক |

ভিকারুননিসা নূন স্কুলের শিক্ষক কানিজ ফাতেমার কোচিং বাণিজ্য নিয়ে প্রতিবেদনের জন্য তথ্য সংগ্রহ ও ভিডিও ধারণের সময় বেসরকারি টেলিভিশনের সাংবাদিক পিংকি আক্তার ও ক্যামেরা পারসন মনজুর রহমানকে মারধর করা হয়েছে। সাক্ষাৎকার না দিয়ে মারধর করে টেনে হিঁচড়ে রিপোর্টার ও ক্যামেরা পারসনকে কোচিং সেন্টার থেকে বের করে দেয়া হয়েছে। শুক্রবার (০১ নভেম্বর) দুপুরে রাজধানীর আজিমপুরে আগ্রগামী কোচিং সেন্টারে এ ঘটনা ঘটে।

প্রতিবেদক পিংকি আক্তার বলেন,  ‘কোচিং বন্ধ থাকার পরও কানিজ ফাতেমা নিয়মিত কোচিং বাণিজ্য করে যাচ্ছেন। এই ঘটনার একটি প্রতিবেদন করতে আজিমপুরে আগ্রগামী কোচিং সেন্টারে যাই। সেখানে কানিজ ফাতেমার বক্তব্য নিতে গেলে তিনি প্রথমে দৌড়ে পালিয়ে যান। কয়েক মিনিটের মধ্যে তার মেয়ে ও নিজে ফিরে আসেন লোকজন নিয়ে। আমাদের মারধর করতে করতে টেনে হিঁচড়ে বের করে দেয়া হয়। ভেঙে দেয়া হয়ে ক্যামেরা।’ 

বিষয়টি নিয়ে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফওজিয়া রেজওয়ান দুঃখ প্রকাশ করে বলেন, ‘ওই শিক্ষকের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। ঘটনা জানার পর সঙ্গে সঙ্গেই আজিমপুর শাখার প্রধানকে ঘটনাস্থলে যেতে বলা হয়েছে।

এ বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব নাজমুল হক খানকে প্রধান করে এক সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানা গেছে।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website