ভিকারুননিসায় গভর্নিং বডির নির্বাচনের ভোট গণনা চলছে - কলেজ - দৈনিকশিক্ষা


ভিকারুননিসায় গভর্নিং বডির নির্বাচনের ভোট গণনা চলছে

নিজস্ব প্রতিবেদক |

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচনের ভোট গণনা শুরু হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) বিকাল ৪টায় ভোটগ্রহ শেষ হয়। বিকেল ৫টা থেকে শুরু হয়েছে ভোট গণনা।

ইতোমধ্যে ধানমন্ডি, মতিঝিল ও আজিমপুর শাখায় হওয়া ভোটভর্তি বাক্স বেইলি রোডের মূল ব্রাঞ্চে পাঠানো হয়েছে। সবগুলো ব্রাঞ্চ মিলে প্রায় ৫০ শতাংশ ভোট কাস্ট হয়েছে বলে জানিয়েছেন প্রিজাইডিং অফিসার। 

বর্তমানে সব প্রার্থীর উপস্থিতিতে ভোট গণনা চলছে। রাতে আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করা হবে বলেও জানিয়েছেন দায়িত্বরত ওই প্রিজাইডিং অফিসার।

এদিকে বেইলি রোড শাখায় প্রতিষ্ঠানটির গেটের সামনে ভিড় জমিয়েছেন অভিভাবক ও সমর্থকরা।

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ জানায়, গভর্নিং বডির নির্বাচনে ছয়জন অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হবেন।

নির্বাচনের মাধ্যমে বিদ্যালয়ের প্রাথমিক শাখা থেকে একজন, মাধ্যমিক শাখা থেকে দুজন, কলেজ শাখা থেকে দুজন প্রতিনিধি এবং শিক্ষকদের মধ্য থেকে তিনজন সদস্য নির্বাচন করা হবে। এছাড়া একজন সংরক্ষিত সদস্য হিসেবে মনোনীত হবেন।

এসব পদে জয় পেতে ৩৩ প্রার্থী নির্বাচনের অংশ নিয়েছেন। তবে কলেজ শাখার শিক্ষক প্রতিনিধি ও সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি পদে একজন করে প্রার্থী হওয়ায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website