মশা নিধনে ফগার মেশিন হাতে পুলিশ - বিবিধ - দৈনিকশিক্ষা


মশা নিধনে ফগার মেশিন হাতে পুলিশ

লালমনিরহাট প্রতিনিধি |

লালমনিরহাটের জেলা পুলিশের পক্ষ থেকে শহরের ৬টি শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন জনবসতিপূর্ণ এলাকায় মশা নিধনের জন্য ফগার মেশিন দিয়ে স্প্রে করা হয়েছে। মঙ্গবার (৬ আগস্ট) বিকালে জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক ফগার মেশিন দিয়ে বত্রিশ হাজার দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে মশক নিধনে স্প্রে অভিযান শুরু করেন। 

এরপর লালমনিরহাট সরকারি কলেজ, বার্নহার্ড স্কুল, মজিদা খাতুন সরকারি মহিল কলেজ, লালমনিরহাট সরকারি বালক উচ্চ বিদ্যালয় ও লালমনিরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ঝোপঝাড় ও ময়লা আবর্জনা পরিষ্কার ও  মশক নিধন অভিযানের অংশ হিসেবে ওষুধ স্প্রে  করা হয়। এ সময় স্কুল, কলেজের শিক্ষকসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার এস এম রশিদুল হক জানান, মানুষের স্বাস্থ্যের কথা চিন্তা করেই আমাদের এই মশক নিধন ও পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান। ডেঙ্গুর প্রাদুর্ভাব যেন বিস্তৃত না হতে পারে সে জন্য সবাইকে সম্পৃক্ত করে এ অভিযান চালানো হয়। 

উল্লেখ্য, সারাদেশে দিন দিন ডেঙ্গুর প্রকোপ বেড়েই চলেছে। গণমাধ্যমে প্রকাশিত তথ্যমতে ইতোমধ্যে পুলিশ কর্মকর্তা ও চিকিৎসকসহ অর্ধশত মানুষের প্রাণ গেছে ডেঙ্গুতে। এতে উদ্বেগ ছড়িয়ে পড়েছে সবার মাঝে। তবে ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হওয়ার কথা বলছেন বিশেষজ্ঞরা।




পাঠকের মন্তব্য দেখুন
মাদরাসা শিক্ষকদের নতুন এমপিওভুক্তির কার্যক্রম স্থগিত - dainik shiksha মাদরাসা শিক্ষকদের নতুন এমপিওভুক্তির কার্যক্রম স্থগিত প্রাথমিকের বেতন বৈষম্য : প্রধানমন্ত্রীই একমাত্র ভরসা - dainik shiksha প্রাথমিকের বেতন বৈষম্য : প্রধানমন্ত্রীই একমাত্র ভরসা বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর - dainik shiksha বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website