মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ - বিবিধ - দৈনিকশিক্ষা


মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

দৈনিকশিক্ষা ডেস্ক |

লক্ষ্মীপুরের রামগতিতে এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে হাবিবুর রহমান আশিক নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া মানিকগঞ্জের ঘিওর উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার ও আগের দিন এসব ঘটনা ঘটে।

লক্ষ্মীপুরে ধর্ষণের অভিযোগে গ্রেফতার আশিক রামগতি পৌরসভার চর হাসান হোসেন এলাকার হুমায়ুন কবিরের ছেলে। পুলিশ জানায়, অনেক দিন ধরে আশিক ওই ছাত্রীকে উত্ত্যক্ত করছিল। গত রবিবার রাতে আশিক কৌশলে ওই ছাত্রীকে ঘর থেকে ডেকে বাগানে নিয়ে যায় এবং ধর্ষণ করে। এ সময় ওই ছাত্রীর চিৎকার শুনে স্বজনরা এগিয়ে গেলে আশিক পালিয়ে যায়। পরে ভুক্তভোগী ছাত্রীর বাবা গতকাল সকালে রামগতি থানায় আশিকের বিরুদ্ধে মামলা করেন। পরে অভিযান চালিয়ে গতকাল বিকেলে আশিককে গ্রেফতার করা হয়।

রামগতি থানার ওসি মোহাম্মদ সোলাইমান জানান, মামলার পরপরই ডাক্তারি পরীক্ষার জন্য ছাত্রীকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত যুবককেও গ্রেফতার করা হয়েছে। তাকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

অন্যদিকে মানিকগঞ্জের ঘিওরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওয়াসিম, রাকিব হোসেন এবং রোদেয়ান নামে তিনজনকে। গ্রেফতারকৃতরা উপজেলার বড়টিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগীর মা জানান, ঈদের দিন বাবার বাড়িতে বেড়াতে আসেন ওই গৃহবধূ। বুধবার তিনি বাজারে মোবাইল ফোনে ফ্লেক্সিলোড দিতে যান। এ সময় পূর্বপরিচিত ওয়াসিম এবং রফিকের সঙ্গে গৃহবধূর দেখা হয়। পরে তারা কথা বলতে বলতে ওই নারীকে একটি নির্জন স্থানে নিয়ে যায়। এ সময় সেখানে আগে থেকেই অপেক্ষা করছিল ওয়াসিমের আরো কয়েকজন বন্ধু। পরে তারা সবাই মিলে গৃহবধূকে ধর্ষণ করে। তিনি আরো জানান, পরে লোকমুখে জানতে পেরে তিনি ঘটনাস্থলে গিয়ে মেয়েকে উদ্ধার করেন এবং বাড়িতে নিয়ে আসেন। কিন্তু এলাকার প্রভাবশালীরা মীমাংসা করে দেওয়ার কথা বলে মামলা করতে নিষেধ করেন। পরে পুলিশের হস্তক্ষেপে গত রবিবার ১১ জনের বিরুদ্ধে তিনি মামলা করেন।




পাঠকের মন্তব্য দেখুন
করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৯৪৯ - dainik shiksha করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৯৪৯ দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর : তথ্য গোপন করে নেয়া অনুদানের টাকা ফেরত - dainik shiksha দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর : তথ্য গোপন করে নেয়া অনুদানের টাকা ফেরত আশ্রয়কেন্দ্র হিসাবে বন্যা দুর্গত এলাকায় স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ - dainik shiksha আশ্রয়কেন্দ্র হিসাবে বন্যা দুর্গত এলাকায় স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ পরীক্ষা ছাড়া শিক্ষার্থীদের প্রমোশনের সিদ্ধান্ত হয়নি : শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha পরীক্ষা ছাড়া শিক্ষার্থীদের প্রমোশনের সিদ্ধান্ত হয়নি : শিক্ষা মন্ত্রণালয় একাদশে শিগগিরই ভর্তি কার্যক্রম শুরু হবে : শিক্ষামন্ত্রী - dainik shiksha একাদশে শিগগিরই ভর্তি কার্যক্রম শুরু হবে : শিক্ষামন্ত্রী প্রাথমিক সমাপনী পরীক্ষা বন্ধের পরিকল্পনা নেই : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষা বন্ধের পরিকল্পনা নেই : গণশিক্ষা প্রতিমন্ত্রী স্কুলছাত্রের মৃত্যুতে পরোক্ষ দায়ী সেই যুগ্মসচিব নৌঅধিদপ্তরের মহাপরিচালক - dainik shiksha স্কুলছাত্রের মৃত্যুতে পরোক্ষ দায়ী সেই যুগ্মসচিব নৌঅধিদপ্তরের মহাপরিচালক অধ্যক্ষ-উপাধ্যক্ষ হতে পারছেন না প্রভাষকরা: রুলের জবাব দেয়নি সরকার - dainik shiksha অধ্যক্ষ-উপাধ্যক্ষ হতে পারছেন না প্রভাষকরা: রুলের জবাব দেয়নি সরকার শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান - dainik shiksha শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website