মাদরাসা শিক্ষকের বাড়ি থেকে ছাত্রের মরদেহ উদ্ধার - মাদরাসা - Dainikshiksha


মাদরাসা শিক্ষকের বাড়ি থেকে ছাত্রের মরদেহ উদ্ধার

বেনাপোল (যশোর) প্রতিনিধি |

যশোরের শার্শা উপজেলার গোগা গাজিপাড়া গ্রামে মাদরাসা শিক্ষকের বাড়ি থেকে শাহাপরাণ (১১)  নামে এক ছাত্রের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে গত দু’দিন ধরে নিখোঁজ ছিল বলে জানা গেছে। রোববার (২ জুন) রাত সাড়ে ৮টার দিকে ওই শিক্ষকের বসতবাড়ির খাটের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

খুনের শিকার ছাত্র বেনাপোলের কাগজপুকুর খেদাপাড়া হেফজুল কোরান হাফিজিয়া মাদরাসার ছাত্র ও কাগজপুকুর  গ্রামের  শাহাজান আলীর ছেলে।

পুলিশ ও মাদরাসা সূত্রে জানা যায়, শুক্রবার (৩১ মে) সকালে মাদরাসা শিক্ষক হাফিজুরের সঙ্গে বের হয় শাহাপরান। পরে তাদের আর খোঁজ পাওয়া যাচ্ছিলো না। দুদিন পর মাদরাসা থেকে ১২ কিলোমিটার দূরে শিক্ষক হাফিজুরের বাড়িতে পচা কিছুর  দুর্গন্ধ পায় প্রতিবেশীরা। এসময় তারা পুলিশকে খবর দিলে  ওই বাড়ির ঘরের খাটের নিচ থেকে শাহাপরানের  গলিত মরদেহ বের করা হয়। 

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মশিউর রহমার  বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।




পাঠকের মন্তব্য দেখুন
বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি - dainik shiksha বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ - dainik shiksha রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি - dainik shiksha ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন - dainik shiksha প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় - dainik shiksha এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র - dainik shiksha শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website