মুলাদীতে শিক্ষিকার হামলায় সহকর্মী আহত - স্কুল - দৈনিকশিক্ষা


মুলাদীতে শিক্ষিকার হামলায় সহকর্মী আহত

বরিশাল প্রতিনিধি |

মুলাদীতে এক শিক্ষিকার হামলায় আরেক শিক্ষিকা আহত হয়েছে। শনিবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার কাজিরচর ইউনিয়নের ৯৩নং চরকমিশনার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিনারা আক্তার লিপি হামলা চালিয়ে একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক খুরশিদা আক্তার হ্যাপিকে আহত করেছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ছিদ্দিকুর রহমান জানান, শনিবার বার্ষিক পরীক্ষার শেষ হওয়ার পূর্ব মুহূর্তে সহকারী শিক্ষক মিনারা আক্তার লিপি পরীক্ষার হলে প্রবেশ করে খুরশিদা আক্তার হ্যাপিকে বের হয়ে যেতে বলেন। হ্যাপি পরীক্ষা শেষ করে খাতাপত্র নিয়ে বের হবেন জানালে লিপি ক্ষিপ্ত হয়ে হ্যাপিকে মারধর শুরু করেন। একপর্যায়ে লিপি কিল-ঘুষি দিয়ে ও দেয়ালে মাথা ঠুকে হ্যাপিকে মারাত্মক আহত করেন।

শিক্ষার্থী ও স্থানীয়রা বিষয়টি প্রধান শিক্ষককে অবহিত করলে হ্যাপিকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে এনে ভর্তি করা হয়। এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, বিষয়টি জেনেছি। হামলাকারী শিক্ষিকার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপরদিকে সহকারী শিক্ষক মিনারা আক্তার লিপি সহকর্মী খুরশিদা আক্তার হ্যাপিকে মারধর করার বিষয়টি অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে ভিত্তিহীন অভিযোগ করা হচ্ছে।




পাঠকের মন্তব্য দেখুন
মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় - dainik shiksha মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় please click here to view dainikshiksha website