মোটরসাইকেলের ধাক্কায় শিক্ষিকা নিহত - বিবিধ - Dainikshiksha


মোটরসাইকেলের ধাক্কায় শিক্ষিকা নিহত

জয়পুরহাট প্রতিনিধি |

জয়পুরহাট সদর উপজেলার হেলকুন্ডা এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় সামছুন্নাহার নামে এক কলেজ শিক্ষিকা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সামছুন্নাহার জয়পুরহাট শহরের বারিধারা মহল্লার ফরিদ হোসেনের স্ত্রী ও ঘোড়াঘাট উপজেলার কামদিয়া কলেজের শিক্ষিকা ছিলেন।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন  জানান, বিকেলে কলেজ থেকে সামছুন্নাহার ও তার স্বামী মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে হেলকুন্ডা এলাকায় পিছন থেকে আরেকটি মোটরসাইকেল তাদের ধাক্কা দিলে সামছুন্নাহারের মাথায় আঘাত লাগে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাঠকের মন্তব্য দেখুন
এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে নন-ক্যাডারে সংরক্ষিত আসনের লিখিত পরীক্ষা স্থগিত - dainik shiksha নন-ক্যাডারে সংরক্ষিত আসনের লিখিত পরীক্ষা স্থগিত প্রাথমিকের নতুন প্রশ্ন কাঠামো চূড়ান্ত - dainik shiksha প্রাথমিকের নতুন প্রশ্ন কাঠামো চূড়ান্ত এইচএসসি ২০১৮ পরীক্ষার সময়সূচি - dainik shiksha এইচএসসি ২০১৮ পরীক্ষার সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website Execution time: 0.039772987365723