মোবাইল ফোনে ব্যস্ত চালক, ছাত্র নিহত

নিত্যানন্দ হালদার, মাদারীপুর প্রতিনিধি |

বাস চালকের মোবাইলে কথোপকথনের খেসারতে জীন দিতে হয়েছে পথচারী মাদারীপুরের শিবচরের ৫ শ্রেণির স্কুল ছাত্র সাজ্জাদের। শুধু সাজ্জাদই নয় তার বড় বোন ৭ম শ্রেণির ছাত্রী রিক্তা এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। পুলিশ বাসটিকে আটক করলেও ওই চালক পালিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সোমবার বেলা ১টার দিক পিরোজপুর থেকে ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাস ঢাকা-খুলনা মহাসড়কের জেলার শিবচরের সুর্য্যনগরে পৌছালে হঠ্যাৎ নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশের একটি নসিমন ও ট্রাকের ওপরে আছড়ে পড়ে। এসময় ঘটনাস্থলে উপস্থিত দুই ভাই বোন সুর্য্যনগর বটতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র সাজ্জাদ নিহত হয় ও বোন ষষ্ঠ শ্রেণির ছাত্রী রিক্তা আক্তার গুরুতর আহত হয়। রিক্তাকে ফরিদপুর পাঠানো হয়েছে। ঘটনার পরপর স্থানীয়রা আধা ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ   এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

বাসটির যাত্রী ও স্থানীয়রা জানায়, বাস চালকের মোবাইলে কথোপকথনের কারনেই দুর্ঘটনাটি ঘটে। পুলিশও চালকের মোবাইলে কথা বলার বিষয়টি নিশ্চিত করেছে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0044949054718018