ময়মনসিংহে সড়ক দুর্ঘনায় স্কুলশিক্ষকের মৃত্যু - বিবিধ - Dainikshiksha


ময়মনসিংহে সড়ক দুর্ঘনায় স্কুলশিক্ষকের মৃত্যু

শেখ কামাল (নেত্রকোনা প্রতিনিধি)  |

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায়  নিহত হয়েছে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজর শিক্ষক জামাল উদ্দিন শাহীন (৩০)। তার গ্রামের বাড়ি নেত্রকোনা কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নের কৈলাটি গ্রামে।

শুক্রবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় মোটরসাইকেলে ময়মনসিংহ থেকে গ্রামেরবাড়ি আসার পথে শম্ভুগঞ্জ এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়। রাতেই তাঁর মরদেহ গ্রামেরবাড়ি নিয়ে আসা হয়।

আজ বিকেলে স্থানীয় কৈলাটি-ফতেপুর দাখিল মাদ্রাসা মাঠে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন ভূঁইয়া, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাকির আলম ও ময়মনসিংহ থেকে আসা নিহতের সহকর্মীসহ এলাকার বিপুলসংখ্যক মানুষ শরিক হন। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, বাবা, মা ও ভাই-বোন, আত্মীয়স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার অকাল মৃত্যুতে ‘ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ গভীর শোক প্রকাশ করেছে।




পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকের শিক্ষার্থীদের প্রতিদিন একটি শব্দ শেখানোর নির্দেশ - dainik shiksha প্রাথমিকের শিক্ষার্থীদের প্রতিদিন একটি শব্দ শেখানোর নির্দেশ মাস্টার্স ভর্তির আবেদন শুরু ২১ অক্টোবর - dainik shiksha মাস্টার্স ভর্তির আবেদন শুরু ২১ অক্টোবর সহকারী অধ্যাপক পদে পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ - dainik shiksha সহকারী অধ্যাপক পদে পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ বিজয়ফুল প্রতিযোগিতার তথ্য পাঠাতে হবে অধিদপ্তরে - dainik shiksha বিজয়ফুল প্রতিযোগিতার তথ্য পাঠাতে হবে অধিদপ্তরে স্কুলে ভর্তি সংক্রান্ত সভা ২৪ অক্টোবর - dainik shiksha স্কুলে ভর্তি সংক্রান্ত সভা ২৪ অক্টোবর মহাপরিচালকের চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন - dainik shiksha মহাপরিচালকের চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website