যবিপ্রবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হতে পারে কাল - ভর্তি - দৈনিকশিক্ষা


যবিপ্রবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হতে পারে কাল

যবিপ্রবি প্রতিনিধি |

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সবকটি ইউনিটের ফল আগামীকাল শনিবারের মধ্যেই প্রকাশ করার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।  শুক্রবার (২২ নভেম্বর) যবিপ্রবি জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, আজ শুক্রবার দ্বিতীয় দিনের ভর্তি পরীক্ষায় ১ জন শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।  যবিপ্রবি ক্যাম্পাসে ডি, ই এবং এফ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এর আগে কেন্দ্রের নিরাপত্তাসহ সার্বিক পরিস্থিতি দেখতে পরিদর্শনে যান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের জ্যেষ্ঠ শিক্ষক-কর্মকর্তারা। 

জানা যায়, কয়েকটি রুটে বাস চলাচল বন্ধ থাকায় ভর্তি পরীক্ষার দ্বিতীয় দিনেও যশোর রেল স্টেশনে সর্বোচ্চ সংখ্যক ভর্তি পরীক্ষার্থী এসে পৌঁছান। এ কারণে সকাল সাড়ে ৬ টার মধ্যে যবিপ্রবির স্বেচ্ছাসেবক ও সহায়তাকারী দল যশোর রেল স্টেশনে উপস্থিত ছিলেন। তারা ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের বিশ্ববিদ্যালয়ের নিজস্ব বাসের অবস্থান চিনিয়ে দিতে সহায়তা করেন। এছাড়া যশোর শহরের মণিহার-ক্যাম্পাস, চাঁচড়া-ক্যাম্পাস রুটের গাড়িসমূহ নির্ধারিত সময় ছাড়াও সকাল ৯টা থেকে আড়াইটা পর্যন্ত বিরতিহীনভাবে চলাচল করে। একইসঙ্গে পালবাড়ি-ক্যাম্পাস রুটে সকাল ৭টা থেকে বিকেল ৩টা পর্যন্ত দুটি বাস চলাচল করে। একইসঙ্গে ভর্তি পরীক্ষা শুরু হওয়ার ১৫ মিনিট পর যেসব শিক্ষার্থী কেন্দ্রে এসে পৌঁছেছেন তাদেরও পরীক্ষা নেয়া হয়।

ফল প্রকাশ ও ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করতে হবে www.just.edu.bd এই ওয়েবসাইটে।

 




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website