যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজে ৭২ জন জিপিএ-৫ পেয়েছে - এসএসসি/দাখিল - দৈনিকশিক্ষা


যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজে ৭২ জন জিপিএ-৫ পেয়েছে

যশোর প্রতিনিধি |

২০২০ খ্রিষ্টাব্দের এসএসসি পরীক্ষায় যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজে জিপিএ-৫ পেয়েছে ৭২ জন পরীক্ষার্থী। পাসের হার ৯৯ দশমিক ২৬ শতাংশ।

এ বছর প্রতিষ্ঠানটি থেকে বিজ্ঞান বিভাগে ৮৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে জিপিএ-৫ পেয়েছে ৬৪ জন, ব্যবসায় শিক্ষা শাখায় ৫২ জনের মধ্যে জিপিএ ৫ পেয়েছে ৮ জন।

প্রতিষ্ঠানটির এমন সাফল্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব ও গভর্নিং বডির সভাপতি মো. মাহবুব হোসেন, যশোর বোর্ডের চেয়ারম্যান ও সিনিয়র সহ-সভাপতি প্রফেসর ড. মোল্লা আমীর হোসেন, অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা অভিনন্দন জানান।

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠালগ্ন থেকে এই প্রথম এই অভূতপূর্ব সাফল্য অর্জন করায় প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মো. গোলাম মোস্তফা, এইসি উচ্ছ্বসিত। ভবিষ্যতে শতভাগ জিপিএ ৫ পাওয়ার আকাঙ্ক্ষা ব্যক্ত করেন তিনি।




পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষক নিয়োগ কমিশন আইনের খসড়া প্রস্তুত - dainik shiksha শিক্ষক নিয়োগ কমিশন আইনের খসড়া প্রস্তুত আটকে যাচ্ছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া (ভিডিও) - dainik shiksha আটকে যাচ্ছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া (ভিডিও) এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের তিন প্রস্তাব - dainik shiksha এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের তিন প্রস্তাব মাদরাসার স্বীকৃতি ও বিভাগ খোলার প্রস্তাব মূল্যায়নে মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha মাদরাসার স্বীকৃতি ও বিভাগ খোলার প্রস্তাব মূল্যায়নে মন্ত্রণালয়ের কমিটি ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত জালসনদেই ৭ বছর এমপিওভোগ! - dainik shiksha জালসনদেই ৭ বছর এমপিওভোগ! কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি - dainik shiksha কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর please click here to view dainikshiksha website