রাজধানীতে কর্মরত শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের তথ্য চেয়েছে অধিদপ্তর - কলেজ - Dainikshiksha


রাজধানীতে কর্মরত শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের তথ্য চেয়েছে অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা মহানগরীতে কর্মরত শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের তথ্য চেয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। নির্ধারিত ছকে এসব তথ্য পূরণ করে ৮ আগস্টের মধ্যে ইমেইলে অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে। বুধবার (৭ আগস্ট) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে, ঢাকা মহানগরীতে অবস্থিত সব সরকারি কলেজ, টিচার্স ট্রেনিং কলেজ ও আলিয়া মাদরাসার অধ্যক্ষ ও উপাধ্যক্ষদের এসব তথ্য সরবরাহ করতে বলা হয়েছে। ৮ আগস্ট বিকেল তিনটার মধ্যে নির্ধারিত ছক পূরণ করে ইমেইলে ([email protected])  এসব তথ্য পাঠাতে হবে প্রতিষ্ঠান প্রধানদের। আর ভুল তথ্য প্রদান বা নির্ধারিত সময়ের মধ্যে তথ্য প্রদানে ব্যর্থ হলে প্রতিষ্ঠান প্রধানরা দায়ি থাকবেন বলেও জানিয়েছে শিক্ষা অধিদপ্তর।

অধিদপ্তরের নির্ধারিত ছকে, কর্মকর্তার নাম, আইডি, বিষয়ে, পদবী, কর্মস্থল, বর্তমান কর্মস্থলে যোগদানের তারিখ এবং সময়কাল উল্লেখ করে ইমেইলে অধিদপ্তরে পাঠাতে হবে সরকারি কলেজ, টিটিসির অধ্যক্ষদের।

অধিদপ্তরের পাঠানো ছকটি দৈনিকশিক্ষা ডটকমের পাঠকদের জন্য তুলে ধরা হল।

ছক দেখতে ক্লিক করুন:




পাঠকের মন্তব্য দেখুন
সরকারি স্কুলের ৪৯ শিক্ষককে বদলি - dainik shiksha সরকারি স্কুলের ৪৯ শিক্ষককে বদলি ম্যানেজিং কমিটি প্রবিধানমালা সংশোধনের সিদ্ধান্ত ২২ আগস্ট - dainik shiksha ম্যানেজিং কমিটি প্রবিধানমালা সংশোধনের সিদ্ধান্ত ২২ আগস্ট এক বছরেও সরকারি হয়নি শিক্ষক-কর্মচারীদের চাকরি - dainik shiksha এক বছরেও সরকারি হয়নি শিক্ষক-কর্মচারীদের চাকরি কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে প্রশ্নফাঁসের ৮ হোতার অবৈধ সম্পদের তালিকা করছে সিআইডি - dainik shiksha প্রশ্নফাঁসের ৮ হোতার অবৈধ সম্পদের তালিকা করছে সিআইডি ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website