রাজশাহীতে গ্যাংকালচার অপরাধ চক্রের মূলহোতা আটক - বিবিধ - দৈনিকশিক্ষা


রাজশাহীতে গ্যাংকালচার অপরাধ চক্রের মূলহোতা আটক

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহীর পুঠিয়ায় বিশেষ অভিযানে কিশোর গ্যাংয়ের ‘গ্যাং লিডার’ মাহফুজুর রহমান (২৩) ওরফে বৃত্তকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার বানেশ্বর সরকারি কলেজের প্রধান ফটকের সামনে থেকে সোমবার রাতে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২২ অক্টোবর) পুঠিয়া থানার এসআই সাজ্জাদ হোসেন দৈনিক শিক্ষাডটকমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

এসআই সাজ্জাদ বলেন, সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বানেশ্বর সরকারি কলেজের প্রধান ফটকের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাহফুজুর রহমান (২৩) ওরফে বৃত্ত উপজেলার পৌর এলাকার বাসিন্দা ও ব্যাংক কর্মকর্তা আতাউর রহমানের ছেলে।

তিনি জানান, ৬ অক্টোবর (রোববার) পুঠিয়া থানায় গ্যাংকালচার অপরাধ বিষয়ে একটি মামলা দায়ের হয়। বৃত্ত ওই মামলার এজাহারভুক্ত প্রধান আসামি। মামলার পর থেকে সে পলাতক ছিল।

এর আগে, গত ৫ অক্টোবর (শনিবার) সন্ধ্যায় উপজেলার পৌর এলাকার বিষ্ণুপুর মহল্লার একটি পরিত্যক্ত ভবনে তিন কিশোরকে আটক রেখে নির্যাতন করা হয়। এসময় ওই দলের এক নারী সদস্যকে দিয়ে জোরপূর্বক ভিডিও ধারণ করে কিশোরদের পরিবারের কাছে ২০ হাজার টাকা চাঁদাও দাবি করেছিল অপরাধ চক্রটি।

পুলিশ জানায়, কৌশলে পালিয়ে এসে পরের দিন ৬ অক্টোবর মাহফুজুর রহমান ওরফে বৃত্তকে প্রধান আসামি করে পুঠিয়া থানায় চাঁদাবাজির মামলা দায়ের করে ওই কিশোররা।  

এই মামলায় এক নারী সদস্যসহ চক্রটির মোট আটজনকে আটক করেছে পুলিশ। বৃত্তকে ওই মামলায় মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরের মধ্যে আদালতে পাঠানো হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। 




পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৫৩২ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৫৩২ এসএসসির ফল প্রকাশের দিন স্কুলে জমায়েত করা যাবে না - dainik shiksha এসএসসির ফল প্রকাশের দিন স্কুলে জমায়েত করা যাবে না দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু - dainik shiksha এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা - dainik shiksha দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে - dainik shiksha বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন যেভাবে জাকাতের হিসাব করবেন - dainik shiksha যেভাবে জাকাতের হিসাব করবেন please click here to view dainikshiksha website