আমাদের সঙ্গে থাকতে দৈনিকশিক্ষাডটকম ফেসবুক পেজে লাইক দিন।


রামগতিতে ফাজিল পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে গ্রেপ্তার ১

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি | সেপ্টেম্বর ১১, ২০১৭ | আলিয়া মাদ্রাসা

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধীনে চলমান ফাজিল পরীক্ষায় লক্ষ্মীপুর-২ (রামগতি ফাজিল পরীক্ষা) কেন্দ্রে প্রক্সি পরীক্ষা দিতে গিয়ে একজন গ্রেপ্তার হয়েছে।

অভিযোগে জানা যায়, অালেকজান্ডার কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষের সহযোগিতায় চলছে নকল ও প্রক্সি পরীক্ষার উৎসব। এ ব্যাপারে মাদ্রাসার একজন ছাত্রী অভিভাবক সংক্ষুব্ধ হয়ে উপজেলা নির্বাহী কর্ম কর্তকর্তার কাছে অাবেদন করলে সরেজমিনে গিয়ে একজনকে গ্রেপ্তার করে রামগতি উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অজিত দেব।

অাবেদনে উল্লেখ করা হয়, ফাজিল ৩য় বর্ষের পরীক্ষার্থী অানোয়ার হোসেন রোল- ৩৩২৬৩৪, গত প্রায় এক বছর যাবত প্রবাসী। মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ তৈয়ব অালী অানোয়ার হোসেনের স্থলে একই মাদ্রাসার ফাজিল ২য় বর্ষের অারেক পরীক্ষার্থী দেলোয়ার হোসেন রোল ২৪২৯১৭ কে পরীক্ষা দেয়ার সুযোগ করে দিয়েছেন। দেলোয়ার একই সাথে ফাজিল ২য় বর্ষের পরীক্ষা দিচ্ছে অাবার ৩য় বর্ষের পরীক্ষার দিন ৩য় বর্ষের প্রক্সি পরীক্ষা দিচ্ছে।

এ ব্যাপারে রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগ অাসার সাথে সাথেই ব্যবস্থা নিয়ে উক্ত ছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে, ভারপ্রাপ্ত অধ্যক্ষ তৈয়ব অালী ও অপর অভিযুক্ত ফরম ফিলঅাপ কমিটির প্রধান মাদ্রাসার মুহাদ্দিস মাকছুদুল হাসান এর বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্যঃ ৪টি
  1. কল্যাণ, রামগতি says:

    এ আার নতুন কি?

  2. মোঃফিরোজুর রহমান. সহ সুপার ,চরফলকন এস, ডি মাদ্রাসা। কমলনগর। says:

    তদন্তের পূর্বে কাউকে দোষারোপ করা ঠিক হবে না, কারণ যে খানে প্রতিষ্ঠান টিতে ধন্ধ চলছে সে খানে ভারপ্রাপ্ত অধ্যক্ষ দ্বারা এধরনের কাজ অসম্ভব,তাই বিষয়টি ক্ষতিয়ে দেখা দরকার।

  3. এম এফ রহমান. says:

    যেখানে কেন্দ্র সচিব হলেন অন্য প্রতিষ্ঠান প্রধান ,হলসুপার ও অন্যপ্রতিষ্ঠান প্রধান সেখানে কেন্দ্রস্হ প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষের নাম কেন আসবে তা ভোধগম্য নয়,এতে সড়যন্ত্র থাকতে পারে।

  4. MaksudurRahman says:

    চলিতেছে চারকাচ…….

আপনার মন্তব্য দিন