লকডাউনের মধ্যেই নিজেদের স্কুল উদ্বোধন করলেন জেলা প্রশাসক - বিবিধ - দৈনিকশিক্ষা


লকডাউনের মধ্যেই নিজেদের স্কুল উদ্বোধন করলেন জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক |

করোনা পরিস্থিতিতে লকডাউনের মধ্যেই নরসিংদী শহরের বাসাইল এলাকায় নবনির্মিত হযরত কাবুল শাহ্ কালেক্টরেট পাবলিক স্কুল ভবন উদ্বোধন করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। এতে সামাজিক দুরত্ব বজায় রাখা এবং শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখা সংক্রান্ত সরকারি নির্দেশনা অমান্য করা হয়েছে। এ ঘটনায়  সমালোচনার মুখে পড়েছেন জেলা প্রশাসক। নাম প্রকাশে অনিচ্ছুক শিক্ষকরা দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকি থাকা সত্ত্বেও স্কুলটির প্রায় ৩০০ শিক্ষার্থীকে উদ্বোধনী অনুষ্ঠানে হাজির করা হয়। এ ঘটনায় নরসিংদী জেলা শহরের বাসিন্দাদের মধ্যে ব্যাপকআলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীদের অভিভাবকগণ অনিচ্ছা সত্ত্বেও স্কুল কর্তৃপক্ষের সিদ্ধান্তের কারণে তাদের সন্তানদেরকে ঝুঁকি নিয়ে অনুষ্ঠানে পাঠিয়েছেন বলে জানা যায়।

বিভিন্ন জেলায় ডিসিরা এমন স্কুল তৈরি ও পরিচালনা করে আসছেন। এগুলো এমপিওভুক্তও না আবার সরকারিও না। কিন্তু ডিসি, এডিসিরাই সর্বেসর্বা। 

 




পাঠকের মন্তব্য দেখুন
কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে এসএসসি পরীক্ষার ফল জানা যাবে রোববার ১২টা থেকে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল জানা যাবে রোববার ১২টা থেকে ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা - dainik shiksha ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা করোনায় গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৫২৩ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৫২৩ শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website