লালপুরে সাপের কামড়ে কলেজছাত্রের মৃত্যু - বিবিধ - Dainikshiksha


লালপুরে সাপের কামড়ে কলেজছাত্রের মৃত্যু

লালপুর (নাটোর) প্রতিনিধি |

নাটোরের লালপুর উপজেলার জয়রামপুর গ্রামে সাপের কামড়ে মেহেদী হাসান বাবু নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।   সে ওই গ্রামের মোতালেব হোসেন ওরফে মত আলীর ছেলে এবং রামপাড়া স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র। 

 পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার রাত ৯ টার দিকে সে বাড়ির পাশের পুকুর পাড়ে মোবাইল নিয়ে হাঁটাহাঁটি করছিল। এ সময় একটি বিষধর সাপ তাকে কামড় দেয়। সঙ্গে সঙ্গে পরিবারের লোকজন তাকে স্থানীয় ওঝা ও কবিরাজের কাছে নিয়ে যায়। কিন্তু অবস্থার ক্রমাবনতি হলে রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মেহেদী হাসান ছিল একজন হাফেজ এবং দুড়দুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সক্রিয় সদস্য। মঙ্গলবার সকাল ১০টায় জয়রামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

 




পাঠকের মন্তব্য দেখুন
নভেম্বরের এমপিওর সাথেই ৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়া হতে পারে - dainik shiksha নভেম্বরের এমপিওর সাথেই ৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়া হতে পারে এমপিও বাতিল হচ্ছে ১২ শিক্ষক-কর্মচারীর - dainik shiksha এমপিও বাতিল হচ্ছে ১২ শিক্ষক-কর্মচারীর এমপিওভুক্ত হচ্ছেন কারিগরির ২২৮ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন কারিগরির ২২৮ শিক্ষক বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website