শিক্ষকদের আন্দোলন নাথিং: অর্থমন্ত্রী - বিবিধ - Dainikshiksha


শিক্ষকদের আন্দোলন নাথিং: অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক |

Muhid-250পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের দাবি যৌক্তিক নয়। তাদের আন্দোলনকে নাথিং বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। তিনি বলেছেন, শিক্ষকরা না বুঝেই আন্দোলন করছেন।

তাদের সমস্যার সমাধান অলরেডি করা হয়েছে।

রোববার অর্থমন্ত্রণালয়ে ঢাকা চেম্বার অব কমার্স এ- ইন্ডাস্ট্রির নেতাদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

শিক্ষকদের আন্দোলনের বিষয়ে অর্থমন্ত্রী বলেন, দেখা যাক তারা আন্দোলন করে কতদূর যেতে পারেন।

অষ্টম জাতীয় পে স্কেলে সিলেকশন গ্রেড বহাল ও গ্রেড সমস্যার সমাধানের জন্য সরকারকে ২ জানুয়ারি সময়সীমা দিয়েছিলেন শিক্ষকরা।

দাবি মানা না হলে পরবর্তীতে কঠার কর্মসূচির কথা বলা হয়। সে অনুযায়ী আগামী ১১ জানুয়ারি থেকে দেশের সব পাবলিক বিশ্ববিদ্যালয়ে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতিতে যাওয়ার ঘোষণা দিয়েছে।

ওই সময় বিশ্ববিদ্যালয়গুলোতে পরীক্ষা হবে না, সেই সাথে চলবে না সান্ধ্যকালীন কোর্স।

পাঠকের মন্তব্য দেখুন
চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার ১০১০ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি - dainik shiksha ১০১০ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ঢাবি অধিভুক্ত সাত কলেজের মাস্টার্স পরীক্ষা ২৭ জুন - dainik shiksha ঢাবি অধিভুক্ত সাত কলেজের মাস্টার্স পরীক্ষা ২৭ জুন প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ১১ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ১১ মে প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই - dainik shiksha প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত - dainik shiksha গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত please click here to view dainikshiksha website Execution time: 0.0084559917449951