শিক্ষকের নির্দেশে ইট তুলতে গিয়ে আহত স্কুলছাত্র - স্কুল - দৈনিকশিক্ষা


শিক্ষকের নির্দেশে ইট তুলতে গিয়ে আহত স্কুলছাত্র

বাগেরহাট প্রতিনিধি |

বাগেরহাটের প্রধান শিক্ষকের নির্দেশে ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্রের দোতলা থেকে তিন তলায় ইট তুলতে গিয়ে ৫ম শ্রেণির শিক্ষার্থী মারাত্মক আহত হয়েছে। সোমবার (১১ নভেম্বর) সকাল ১১টায় শরণখোলা উপজেলার ৫২নং বকুল তলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহীন। 

আহত শিক্ষার্থী মারুফ বকুলতলা গ্রামের প্রতিবন্ধী শাহিন হাওলাদারের ছেলে। তাকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মারুফের মা মাসুরা বেগম বলেন, সোমবার আশ্রয়কেন্দ্রের পুরানো ভবনের ২য় তলায় প্রধান শিক্ষক আমার ছেলেসহ শিক্ষার্থীদের দিয়ে তড়িঘড়ি করে ইট সরাতে থাকে। এই সময় পা পিছলে সিড়ির উপর পড়ে আমার ছেলের হাত ভেঙ্গে যায়।

বিষয়টি অস্বীকার করে প্রধান শিক্ষক নাছির উদ্দিন মুক্তা বলেন, মারুফকে দিয়ে ইট ওঠানো হয়নি। সে সিঁড়ি থেকে পড়ে আহত হয়েছে।  

শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন বলেন, মারুফকে ডান হাত ভাঙ্গা অবস্থায় এখানে ভর্তি হয়েছিল। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার জন্য বলা হয়েছে।

নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহীন বলেন, সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ বিষয়ে পরবর্তী সময়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।




পাঠকের মন্তব্য দেখুন
করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪ হাজার ১৯ - dainik shiksha করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪ হাজার ১৯ পিটিআই ইন্সট্রাক্টরদের পদোন্নতির সুযোগ বাড়ল - dainik shiksha পিটিআই ইন্সট্রাক্টরদের পদোন্নতির সুযোগ বাড়ল প্রাথমিক শিক্ষায় নতুন ৮ সিদ্ধান্ত বাস্তবায়ন শুরু - dainik shiksha প্রাথমিক শিক্ষায় নতুন ৮ সিদ্ধান্ত বাস্তবায়ন শুরু পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না - dainik shiksha পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু - dainik shiksha সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু অ্যাডহক নিয়োগ পেলেন ৩৭ শিক্ষক - dainik shiksha অ্যাডহক নিয়োগ পেলেন ৩৭ শিক্ষক চলতি মাসেই মাদরাসা ও কারিগরি শিক্ষকদের বকেয়াসহ এমপিওর টাকা ছাড় - dainik shiksha চলতি মাসেই মাদরাসা ও কারিগরি শিক্ষকদের বকেয়াসহ এমপিওর টাকা ছাড় বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website