শিক্ষকের প্রহারে হাসপাতালে ছাত্র - বিবিধ - Dainikshiksha


শিক্ষকের প্রহারে হাসপাতালে ছাত্র

মাগুরা প্রতিনিধি |

প্রশ্নের যথাযথ উত্তর দেয়ার সময় উচ্চারণগত ত্রুটিসহ তোতলামি করায় ক্ষুব্ধ হয়ে মাগুরা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষক নবম শ্রেণির অসুস্থ এক ছাত্রকে নির্দয়ভাবে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে। ছাত্রটি বর্তমানে মাগুরা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

অসুস্থ ছাত্রের বাবা মাগুরা শহরের আদর্শ পাড়ার বাসিন্দা মুন্সী কায়েমুজ্জামান জানান, তার ছেলে দীর্ঘদিন ধরে টিস্যুজনিত দুর্বলতায় আক্রান্ত। এ কারণে তাকে নিয়মিত ফিজিও থেরাপি দিতে হয়। সঙ্গত কারণে আমি এ বছরের জুলাইয়ে লিখিত দরখাস্তের মাধ্যমে আমার সন্তানকে কোন কারণেই মারপিট করা থেকে বিরত থাকার আবেদন জানিয়েলিছাম। কিন্তু মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) ওই স্কুলের শিক্ষক মৃত্যুঞ্জয় চৌধুরী তার প্রশ্নের যথাযথ জবাব দিতে না পারায় আমার ছেলেকে নির্দয়ভাবে মারপিট করেন। ছেলে মারপিটের বিষয়টি আমাদের কাছে গোপন রাখে।

কিন্তু রাতে সে অসুস্থ হয়ে পড়লে আমরা বিষয়টি বুঝতে পেরে দ্রুত মাগুরা সদর হাসপাতালে ভর্তি করি। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মাগুরা সদর হাসপাতালে ভর্তি ছাত্র যায়েদ বিন জামান জানায়, আমি স্যারের মারের হাত থেকে বাঁচার জন্যে পা জড়িয়ে ধরলেও তিনি আরো মারতে থাকে।

শিক্ষক মৃত্যুঞ্জয় চৌধুরী জানান, ওই ছাত্রের কথাবার্তা আমার কাছে ব্যাঙ্গার্তক বলে মনে হয়েছিল। একারণে তাকে শাসন করেছি। তবে সে যে গুরুতর অসুস্থ তা আমার জানা ছিল না এ কারণে আমি দুঃখিত। আমি তাকে হাসপাতালে দেখে এসেছি।




পাঠকের মন্তব্য দেখুন
সব দপ্তর পরিদর্শনে যাবেন শিক্ষামন্ত্রী ও উপমন্ত্রী - dainik shiksha সব দপ্তর পরিদর্শনে যাবেন শিক্ষামন্ত্রী ও উপমন্ত্রী ৩য় দফায় শিক্ষক নিয়োগের কার্যক্রম শুরু - dainik shiksha ৩য় দফায় শিক্ষক নিয়োগের কার্যক্রম শুরু উপবৃত্তি : ডাচ-বাংলার অদক্ষতায় গাইবান্ধায় শিক্ষার্থীদের ভোগান্তি - dainik shiksha উপবৃত্তি : ডাচ-বাংলার অদক্ষতায় গাইবান্ধায় শিক্ষার্থীদের ভোগান্তি বৃত্তি কোটা বণ্টনে জেএসসি উত্তীর্ণদের তথ্য চেয়েছে অধিদপ্তর - dainik shiksha বৃত্তি কোটা বণ্টনে জেএসসি উত্তীর্ণদের তথ্য চেয়েছে অধিদপ্তর শিক্ষা ক্যাডারের জামাতীরা ভালো পদে, প্রগতিশীলরা মফস্বলে - dainik shiksha শিক্ষা ক্যাডারের জামাতীরা ভালো পদে, প্রগতিশীলরা মফস্বলে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু অধ্যক্ষ নেই সদ্য সরকারি ৯৫ কলেজে, কার্যক্রম ব্যহত - dainik shiksha অধ্যক্ষ নেই সদ্য সরকারি ৯৫ কলেজে, কার্যক্রম ব্যহত জালিয়াতি করে এমপিও ছাড়ের চেষ্টা: পাঁচ দুর্নীতিবাজ কর্মচারী চিহ্নিত - dainik shiksha জালিয়াতি করে এমপিও ছাড়ের চেষ্টা: পাঁচ দুর্নীতিবাজ কর্মচারী চিহ্নিত ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন please click here to view dainikshiksha website